ভাইরাল & ভিডিও

Dance Video: লাল শাড়িতেই নজরকাড়া নাচ এই অভিনেত্রীর, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী ওডিয়া অভিনেত্রী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে দুনিয়ায় আলাদাভাবে নিজের একটি পরিচিতি গড়ে তুলেছেন। এই মুহূর্তে তারই একটি নাচের রিল ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় নেটনাগরিকদের একাংশের মাঝে ভাইরাল হয়েছে, যার সূত্র ধরে চর্চায় তিনি। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

সম্প্রতি যে রিল ভিডিও ভাইরাল হয়েছে সেখানে, এক ওডিয়া অভিনেত্রীকে শুধুমাত্র মিউজিকের সাথে দক্ষতার সাথে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ভিডিওতে খোলা চুলে, হালকা সাজে, লাল শাড়িতে দেখা মিলেছে তার। ঘরের মধ্যেই এই ভিডিওটি বানিয়েছেন তিনি, তা রিল ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। তিনি যে সোশ্যাল মিডিয়ার একজন কনটেন্ট ক্রিয়েটর, তা তার অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যাবে। ডেসক্রিপশন অনুযায়ী, তিনি নিজেকে ‘কুকিস সোয়াইন’ হিসেবে অভিহিত করেছেন। অভিনেত্রী হওয়ার সুবাদে ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা নেহাতই হাতে গোনা নয়। কাজের ফাঁকে অবসরে তিনি প্রায়ই নিজের বানানো একাধিক ইনস্টারিল শেয়ার করে থাকেন, যার ভিউজ মুহূর্তে লাখো ছাড়ায়। অভিনয়ের পাশাপাশি একাধিক হিট মিউজিক ভিডিও ও বোল্ড ফটোশুটে দেখা মেলে অভিনেত্রীর, তার ঝলক মিলবে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Related Articles

Back to top button