ভাইরাল & ভিডিও

নয়া দামান, জনপ্রিয় সিলেট গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভিডিও দেখে ঘায়েল নেটদুনিয়া

গত দুবছর ধরে করোনার জন্য বহু জায়গায় লকডাউন। দুষ্টু করোনার জন্য আজ অনেকে বেশির ভাগ গৃহবন্দী। করোনা এই দুই বছরে মানুষ দুটি শব্দের সাথে পরিচিত হয়েছে। প্রথম হল হোম আইসোলেশান আর দ্বিতীয় হল ওয়ার্ক ফ্রম হোম। তবে এই দুবছরে কিছু গান বেশ ট্রেন্ডিং হয়েছে।

যে গান গুলি লক্ষবার শুনেও মানুষ ক্লান্তি বোধ করছেনা। যেনিন ধরুন গান্দা ফুল, পানি পানি, টুম্পা সোনা। তবে কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতেবেশ কয়েকদিন ধরে আরো একটা গান খুন ট্রেন্ডে আছে। এই গান এদেশীয় নয় তবে প্রতিবেশি রাজ্যের। বাংলাদেশের সিলেটের জনপ্রিয় গান আইলারে নয়া দামান আসমানেরও তেরা…দামান বও দামান বও। সিলেটি ভাষায় চমৎকার উপভোগ‍্য এই গানটি এখন দুই দেশে তুমুল ভাইরাল।

ফেসবুক, ইন্সটাগ্রাম আর ইউটিউব সব সোশ্যাল মিডিয়ায় এই গান এখন ট্রেন্ড। সিলেটের এই আঞ্চলিক গান বেশির ভাগ কিশোরীদের কাছে জনপ্রিয় হয়ে গিয়েছে‌। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই গানের আরো একটি ভিডিও  বেশ ভাইরাল হয়।ই উটিউবের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক যুবতী এই গানের তালে নেচে ঝড় তুলেছেন।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের শাড়ি আর হলুদ ব্লাউজ আর মাথায় খোপাতে ফুল দেওয়া। এই সাজে এক যুবতী আইলা রে আইলা গানের তালে অসম্ভব সুন্দর ভাবে নাচ করছে। নাচের ব্যকগ্রাউন্ডে নানান রঙের কাপড় ব্যবহার করেছে। দেখে মনে হচ্ছে খোলা ছাদের মধ্যেই এই রঙিন শাড়ি দিয়ে সাজিয়েছে। বাংলাদেশের আঞ্চলিক গানে নিজের অঙ্গভঙ্গি ফুটিয়ে তুলেছেন তা মন কেড়েছে সকলের। তার নাচের পারফর্ম‍্যান্সে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকগন।
ইতিমধ্যে প্রায় লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। হাজার হাজার দর্শক ভিডিওটি লাইক করেছেন। ইউটিউবে ড্যান্স স্টার মৌ থেকে এই সুন্দর নাচটি শেয়ার করা হয়েছে। মেয়েটির প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স।

Related Articles

Back to top button