সহজ কি সহজভাবে রাহুল-প্রিয়াঙ্কার সংসার গড়বে?

Advertisement

Advertisement

টলিউড এখন অভিনয় ছাড়াও দুই পথে হাঁটছে। কেউ নতুন সম্পর্কে পা রেখেছে তো পুরোনো সম্পর্কে ভাঙতে বসেছে। এই ভাঙা গড়ার মাঝেই কি পুরোনো ভাঙা সম্পর্ক পুনরায় জোড়া লাগার পথে? হ্যাঁ রাহুল আর প্রিয়াঙ্কার কথাই বলছি। তবে বিনোদন ইন্ডাস্ট্রিতে যা বলা হয়, তার খুব কম ঘটনাই ঘটে। তাই এখনই রাহুল-প্রিয়াঙ্কা জুটি সম্বন্ধে নিশ্চিত হতে পারছেন না তাঁদের ভক্তকূল। রাহুল বন্দ্যোপাধ্যায়ের সহজ জীবন- ছেলে সহজে সঙ্গে যখনই সময় কাটান, জীবনের জটিলতা গুলো যেন অনেকটা কমতে থাকে অভিনয়ে রাহুল বন্দ্যোপাধ্যায়ের।

Advertisement

টলিউডেঅন্যতম জনপ্রিয় ‘হট অ্যান্ড হ্যাপেনিং’ আর মিষ্টি জুটি ছিলেন রাহুল অরুণদয় বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। রিলের ছোটবেলার প্রেম বাস্তবে কখন পরিণত হয় তা নিজেরাই জানতেননা। স্ট্রাগেলের পথেই পূর্ণতা পেয়েছিল এই প্রেম। চিরদিন তুমি যে আমার সিনেমার মতোই সকলের অমত্র বাড়ি থেকে পালিয়ে, বিয়ে করেছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। এরপর দুজনেরই ছিল সুখের সংসার, হিট সিনেমা, কোল আলো করে এল ছেলে ‘সহজ’ । কিন্তু তারপর থেকেই ফাটল ধরতে শুরু করে সম্পর্কের। শোনা গিয়েছিল এই সম্পর্ক ফাটলের জন্য দায়ী ছিল রাহুলের কোস্টার সন্দীপ্তা চক্রবর্তী। তবে রাহুল আর সন্দীপ্তা দাবি করেছিলেন তাঁরা কেবল ভালো বন্ধু।

Advertisement

এরপরেই রাহুলের বাড়ি ছেড়ে প্রিয়াঙ্কা নিজের ফ্ল্যাটে উঠে যান। শুরু হয় বিবাহ বিচ্ছেদের মামলা। কিন্তু নিজেদের মধ্যে সম্পর্কের যতই অবনতি হোক না কেন, ছেলে ‘সহজ’কে খুবই সহজভাবেই মানুষ করতে চেয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা। দু’জনে একসঙ্গে ছেলের সব দায়িত্ব সামলেছেন। দু’জনে মিলেই ছেলের সমস্ত প্রয়োজন মিটিয়েছেন । আবার দুজনে সহজের জন্য আজ ভালো বন্ধুত্ব বজায় রেখেছে। একসাথে না থাকলেও খারাপ সময়ে ফোন করে দুজনের খোঁজ ও নিয়েছে।

Advertisement

সহজ প্রিয়াঙ্কার কাছে মানুষ হলেও, মাঝে মাঝেই ফাঁক পেলেই বাবার সঙ্গেও সময় কাটায়। সম্প্রতি রাহুল করোনা আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হতেই ফাডার্স ডেতে সহজের সঙ্গে দাবা খেলার একটি ছবি পোস্ট করে রাহুল জানিয়েছেন, ছেলে সহজ‌ই তার জীবনের আসল পার্টনার।

এরপরই রাহুলের আরো একটি পোস্ট। সহজ বাবাকে মনে করিয়ে দিলো ফাদার্স ডের কথা। নিজের ছোট ছোট হাতে বাবাকে উপহার দিলে ছোট্ট সহজ। একটি কাগজে খুব মিষ্টি করে অপরিণত হাতে লেখা, ‘টু বাবা ফ্রম সহজ’। নিচে একটি হাসি মুখ। তার‌ও নিচে সহজ এঁকেছে এক অন্তহীন পথে নিজের ঘোড়াকে নিয়ে এগিয়ে যাচ্ছে একজন পুরুষ। পেছনে রয়েছে একটি শিয়াল। রাহুল সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে লেখেন হ্যাপি ফাদার্স ডে। এরপর বাবা ছেলের ভালোবাসা দেখে অনেক অনুরাগী ভালোবাসা দিয়েছেন। তবে সহজ কি রাহুল আর প্রিয়াঙ্কাকে এক করতে পারবে কিনা তা সময় বলবে।

Recent Posts