বাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Mithai: টিভিতে নিজের ‘হওয়া হাওয়াই’তে নাচতে দেখেই নেচে উঠলেন সকলের প্রিয় মিঠাই রানি! রইলো ভিডিও

×
Advertisement

বাংলার জনপ্রিয় ধারাবাহিক বললে এখন একটা ধারাবাহিকের কথা মাথায় আসবে। হ্যাঁ ঠিক ধরেছেন মিঠাইয়ের কথাই বলছি। দিন যত যাচ্ছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা হু হু করে বেড়েই চলেছে। বিগত তিনমাসের বেশি সময় ধরে মিঠাই ঝড়ের কাছে কোনো ধারাবাহিক জায়গা করতে পারেনি। আপাতত জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক মিঠাই-য়ে চলছে ভোল বদলের গল্প।

Advertisement

শ্রীতমা আর রাতুলের বিয়ে বাঁচাতে নিজেদের এক্কেবারে বদলে ফেলেছে মিঠাইয়ের হুল্লোর পার্টি। এই মিশনের ক্যপ্টেন হল মিঠাইয়ের উচ্ছেবাবু। এ ছাড়াও রয়েছে সিদ্ধার্থর দিদি আর জামাইবাবু, নিপা আর মিঠাই নিজে। দেখা গিয়েছে, রুদ্রকে নিপার বয়ফ্রেন্ড সাজানোর প্ল্যান করেছে। আর রাতুল আর শ্রীয়ের সম্পর্ক ঠিক করতে হোটেলের ওয়েটার তো মিঠাই ডান্সার সেজেছে। রুদ্র যখন সিডের কাছে তেড়ে যাবে তখনই ‘হাওয়া হাওয়াই’-তে নাচ করবে মিঠাই-সিদ্ধার্থ।

Advertisement

মিঠাইয়ের এই হাওয়াই হাওয়াই লুক দেখে প্রথম দিকে উচ্ছেবাবুর চোখ কপালে উঠলেও পরে নিজেকে সামলে নেয়। ধীরে ধীরে মিঠাইকে মন দিচ্ছে সিড। থাকুক আর না থাকুক, মিঠাইয়ের সঙ্গে একটা বন্ধুত্বের সম্পর্কে বাধা পড়ছে সে। এই জন্য তো মিঠাইকে ছাড়া এক্কেবারেই চলছেনা উচ্ছে বাবুর। সিড ছাড়াও ‘ মিঠাই’ দিয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু।

এখন তো অভিনেত্রীকে আসল নামে ডাকতে সবাই ভুলতে বসেছে। সবাই শুধু নায়িকাকে মিঠাই বলে ডাকে। মিঠাই থুড়ি সৌমিতৃষা শুধু পর্দায় নয়, সোশ্যাল মিডিয়াতেও সকলের মন কেড়ে নিয়েছে কোনও সুযোগ ছাড়েন না সৌমতৃষা। সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, এডিটিং রুমে বসেই মিঠাই আর সিদ্ধার্থকে রেস্তোঁরায় হাওয়া-হাওয়াইতে নাচতে দেখে নাচ করে যাচ্ছেন অভিনেত্রী। লাল ক্রপ টপ, ডেনিম জিন্স, আর খোলা চুলে বাস্তবের মিঠাইয়ের থেকে এক্কেবারে ভিন্ন রুপে ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরেছেন এখানে অভিনেত্রী। অনুগামীরা প্রশংসায় পঞ্চমুখ।

রিলের মতো বাস্তবে খুব মিষ্টি মেয়ে সৌমিতৃষা। ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র দিয়ে অভিনয় শুরু করেন। তারপর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’, এর মতো ধারাবাহিকে পার্শ্ব-চরিত্র এরপএ ‘কনে বউ’ ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন আজকের মিঠাই। এখন তিনি সকলের নয়নের মনি হয়ে উঠেছে। অনেকে সৌমিতৃষাকে বলিউডের সুপারস্টার শ্রীদেবীর সাথে তুলনা করেন।

Related Articles

Back to top button