বিনোদন

Esha Gupta: ‘আশ্রম 3’ হিট হওয়ার সাথে সাথেই এষা গুপ্তা সাহসিকতার তাণ্ডব চালালেন, অন্তর্বাস ছাড়াই ভিডিও শেয়ার করলেন

×
Advertisement

এশা গুপ্তা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনয় জগতে পা রাখেন এশা গুপ্তা। ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। শুরুতেই নজর কেড়েছিলেন এশা। তিনি ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির অ্যাঞ্জেলিনা জোলি। ইনি হলিউডের একজন নামকরা অভিনেত্রী। তিনি যে দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। মডেল হিসেবেও তিনি যথেষ্ট পরিচিত।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তিনি। প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি চলতি মাসের শুরুতেই মুক্তি পেয়েছে ‘আশ্রম ৩’। এই ওয়েব সিরিজের মুক্তির পর তা দর্শকমহলে এক বিপুল সাফল্য অর্জন করেছে। আর তারপর থেকেই যেন আরো বেশি উষ্ণতা ছড়াচ্ছেন এশা গুপ্তা। সম্প্রতি ভাইরাল হওয়া ইনস্টারিল ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে একটি সাদা পোশাকে দেখা গিয়েছে। অভিনেত্রীর এই পোশাকে ছিল মেটালিক চেনের কাজ। তার সাথে মানানসই দুলও পরেছিলেন তিনি। ভিডিওতে পর্দার আড়াল থেকেও বেশকিছু দৃশ্যে দেখা গিয়েছে। নিঃসন্দেহে অভিনেত্রীকে এই পোশাকে মোহময়ী লাগছিল। সোশ্যাল মিডিয়ার পাতায় তার এই নতুন লুক উষ্ণতা ছড়িয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরাও। ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্য চোখে পড়বে।

উল্লেখ্য, পর্দার সামনে এক সাহসী অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি নিজের ফিটনেস নিয়েও ভীষণভাবে সচেতন। অবশ্য তিনি যে ফিটনেস নিয়ে সচেতন, তা তাকে দেখলেই বোঝা যায়। সোশ্যাল মিডিয়ার পাতাতেও সেই ঝলক মেলে প্রায়ই

Related Articles

Back to top button