বলিউডবিনোদন

সাদা পর্দার মাঝে পাতলা পোশাকে লাস্যময়ী ভঙ্গিতে ভিডিও বানালেন এষা গুপ্তা, মুহূর্তে ভাইরাল ইন্টারনেটে

১৬ লাখের বেশি মানুষ এই ভিডিওতে লাইক দিয়েছেন

×
Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। তাই তো আজকাল তারকারা সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই ছবি পোস্ট করে নেটিজেনদের সাথে যোগাযোগ বজায় রাখেন।

Advertisement

বলিউড দুনিয়াতে এখন ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন অভিনেত্রী এষা গুপ্তা। বিশেষ করে এমএক্স প্লেয়ারের আশ্রম ৩ রিলিজ করার পর থেকে এষা গুপ্তার ফ্যান ফলোয়ার বিশেষ করে বৃদ্ধি পেয়েছে। ওই ওয়েব সিরিজে ববি দেওলের সাথে তাঁর রক্তগরম করা বোল্ড সিন মন জয় করে নিয়েছে দর্শকদের। আপনাদের জানিয়ে রাখি, এষা গুপ্তা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি তাঁর ইনস্টাগ্রামে বিভিন্ন হট ফটোশুটের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি তাঁর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে অভিনেত্রী এষা গুপ্তা একটি সাদা রংয়ের পাতলা পোশাক পরে জানলার সাদা পর্দার আড়ালে লাস্যময়ী ভঙ্গিতে বোল্ড ভিডিও বানিয়েছেন। অভিনেত্রী সেই সাথে একটি সোনালী রঙের দুল পরেছেন। এছাড়া বেশ মানানসইভাবে হালকা মেকআপ করেছেন তিনি। সেই সাথে তাঁর স্ট্রেট চুলের স্টাইল তাঁকে আরও সুন্দরী করে তুলেছিল।

Advertisement

এই ভিডিও অভিনেত্রী এষা গুপ্তা ইনস্টাগ্রামে পোস্ট করার পরই তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে। মুহূর্তের মধ্যে ওই ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন ফ্যানেরা। প্রায় ১৬ লাখের বেশি মানুষ ভিডিওতে লাইক দিয়েছেন। কেউ কমেন্ট করে বলেছেন, ‘লুকিং গর্জিয়াস’, তো কেউ আবার কমেন্ট করে জানান, ‘লুকিং হট’। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button