বিনোদন

Esha Gupta: কালো ব্যাকলেস পোশাকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী এশা গুপ্তা, দেখুন ছবি

Advertisement

Advertisement

এশা গুপ্তা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনয় জগতে পা রাখেন এশা গুপ্তা। ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। শুরুতেই নজর কেড়েছিলেন এশা। তিনি যে দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। মডেল হিসেবেও তিনি যথেষ্ট পরিচিত।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। নিজের একাধিক সাহসী, হট ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় তাকে। বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা মেলে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা বেশিরভাগ ছবিতেই বোল্ড লুকে দেখা মেলে এশা গুপ্তার। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর তেমনি বেশ কয়েকটি ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যা রীতিমতো রাতের ঘুম উড়িয়েছে তার ভক্তদের। উষ্ণতাও ছড়িয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি যে ছবিগুলির সূত্র ধরে চর্চায় অভিনেত্রী, সেখানে তাকে কালো অফ-শোল্ডার, ব্যাকলেস , সাইড স্লিটেড পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর। খোলা চুলে একেবারে নুড মেকাপে ছিলেন তিনি। নিজের টোনড্ বডি রীতিমতো শোঅফ করেছেন ছবিতে। পাশাপাশি নিজের অ্যাওয়ার্ড পাওয়ার কথাও জানিয়েছেন তার ভক্তদের পাশাপাশি নেটনাগরিকদেরও। ‘মোস্ট ডিজায়ারেবল উওমেন অফ দ্যা ইয়ার’এর পুরস্কার পেয়েছেন তিনি। সম্ভবত এই পোশাকেই তিনি এই পুরস্কার নিতে হাজির হয়েছিলেন। সম্প্রতি অভিনেত্রীর সেই লুক সামনে আসতেই প্রশংসায় ভরিয়েছেন নেটজনতা।

Advertisement

উল্লেখ্য কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘আশ্রম ৩’। এমএক্স প্লেয়ারের এই ওয়েব সিরিজে বিশেষ চরিত্রে দেখা মিলেছে অভিনেত্রীর। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে থেকে ইতিবাচক প্রতিক্রিয়া আসা শুরু হয়ে গিয়েছে। প্রত্যেকেই দীর্ঘ প্রতীক্ষিত এই সিরিজে অভিনেত্রীকে দেখতে পেয়ে খুশি।

Recent Posts