VIDEO: সাহসিকতার সব সীমা ছাড়িয়ে গেলেন এষা গুপ্তা, ভিডিও দেখলে আপনার ঘাম ঝরবে

Advertisement

Advertisement

‘জন্নত ২’, ‘রুস্তম’, ‘রাজ ৩ডি’, ‘আশ্রম’ সিরিজের মতন হাতে গোনা কয়েকটি প্রজেক্টে কাজ করলেও মডেলিং জগতে এশা (Esha Gupta) পুরো হট বেব। খুব বেশি দিন নয়, ২০১২ সালে বলিউডে হাতেখড়ি এশার। ঝুলিতে কয়েকটি প্রজেক্ট থাকলেও এশা এখনও কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেননি, এখনও তিনি অভিনেত্রী হিসেবে মানুষের মনে ছাপ ফেলতে পারেননি, তবে বোল্ড অবতারে ফ্যাশন করার ক্ষেত্রে এশা এক নম্বরে।

Advertisement

সম্প্রতি, ‘আশ্রম’ খ্যাত এশার একটি পুরনো ইনস্টাগ্রাম ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে এশা একটি ব্ল্যাক স্লিট পোশাকে একাধিক পোজ দিয়েছেন। পাশাপাশি ফিশনেট স্টকিংসও ক্যারি করেছেন অভিনেত্রী। ব্ল্যাক অ্যান্ড হোয়াইট এর ভিডিওটিতে এশা তার গ্রীন রুম থেকে বেরিয়ে সোজা হেঁটে স্টেজে যাচ্ছেন। কালো পোশাকটিতে এশা এতটাই হট লাগছিল যে তাঁকে দেখা মাত্রই যেকোনো পুরুষের ঘাম ঝড়বে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হওয়ার কারণে, এশার ফ্যান ফলোয়িং অনেক বেশি। অনেকেই আছেন যারা রাতের অন্ধকারে গোপনে এশাকে দেখতে পছন্দ করেন। তাই, এশা কোনো ছবি বা ভিডিও পোস্ট করা মানেই সেটি থাকবে চর্চার মুখে।

Advertisement

এই ডিজিট্যাল যুগে প্রায় সমস্ত অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন, কারণ, তাঁরা জানেন যে এটা এমন একটা প্ল্যাটফর্ম যেখানে খুব দ্রুত ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখা সম্ভব। আজকের দিনে একাধিক মডেল, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ এবং কাজের বাইরেও তারা আলাদা একটা জগৎ বানিয়ে রেখেছেন ডিজিট্যাল প্ল্যাটফর্মে।

Recent Posts