বলিউডবিনোদন

ভেজা শরীর উষ্ণতায় ভরপুর, বিগবসে আগুন ছড়ানো ভিডিও ভাইরাল

Advertisement

বিগবসের ঘরে রমণীদের আগুন লেগে গেছে। সবে মাত্র কয়েকদিন হল শো শুরু হয়েছে তার মধ্যেই ঘটে গেছে একের পর এক শরীরী নিবেদনের খেলা। কেউ গোপন ক্যামেরা আছে জেনেও রাতের অন্ধকারে ঠোঁটে ঠোঁট রাখছেন তো কেউ টিশার্টের উপর বিকিনি পড়ে ঘুরছেন। আর এবার তো একেবারে উচ্চপর্যায়ে খেলা চলল।

Bigg Boss 14 শোয়ের নতুন ফর্ম্যাট অনুযায়ী বিগত সিজনের উইনার ও প্রতিশ্রুতিবান তিন প্লেয়ার সিদ্ধার্থ শুল্কা, গওহর খান ও হিনা খান হলেন এবছরের সিনিয়র৷ বসের ঘরে এখন চলছে এদেরই ‘রাজ’৷ নতুন প্রতিযোগীরা যদি এদের বিভিন্ন টাস্কের মধ্যে দিয়ে তুষ্ট করতে পারেন তবেই গেমে টিকে থাকতে পারবেন।

তাই নিক্কি তাম্বোলি, পবিত্রা পুনিয়া, রুবিনা দিলায়েক এবং জাসমিন ভাসিন শরীরী হিল্লোল তুলে মন জয়ের চেষ্টায় মেতেছেন সিনিয়ার প্লেয়ার সিদ্ধার্থ শুল্কার। এদিন সিদ্ধার্থকে বিগ বসের লনে ফেলে হট ডান্সে শরীর ভাসিয়ে দিলেন এই চার প্রতিযোগী। রগরগে যৌনতা ছাড়া যে টিআরপি জমে না তা যেকোনো শো বা সিনেমার পরিচালক ও প্রযোজকরা ভালভাবে জানেন বইকি। প্রতিযোগিতায় একে অপরকে টেক্কা দেওয়ার জন্য সর্বস্ব মাথায় তুলে নিতে পারেন প্রতিযোগীরা তা স্পষ্ট। তাই এবারেও ভেজা শরীরে যৌনতা মাখানো প্রদর্শনে এগিয়ে Bigg Boss 14 র ঘর।

Tags

Related Articles

Back to top button