সুশান্তের ইচ্ছের কথা জানালেন দিদি শ্বেতা সিং, জানুন কী?

Advertisement

Advertisement

সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি তার মৃত্যুর পর থেকেই তার সম্বন্ধে বিভিন্ন তথ্য দিয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই তিনি পোস্ট করেছিলেন তার এবং সুশান্তের কথোপকথনের স্ক্রিনশট। মৃত্যুর কিছুদিন আগেও তার সাথে কথা হয়েছিল। তিনি সোশ্যাল মিডিয়ায় বারবার দাবি জানিয়েছেন এটিএম আত্মহত্যা নয় তাকে কেউ খুন করেছে। সম্প্রতি তিনি ফের একটি তথ্য সামনে আনেন নেটিজেনদের। সুশান্ত ২৯ শে জুন কি করবেন সেটাও তার ঘরের হোয়াইট বোর্ডে লিখে রেখেছিলেন।

Advertisement

এই হোয়াইট বোর্ডের সুশান্তের লেখার ছবি পোস্ট করে এবং দাবি জানান যে, “২৯ জুন কী করবে তাও লিখে রেখেছিল ভাই ৷ অর্থাৎ ভবিষ্যত নিয়ে প্ল্যানিং করছিল সুশান্ত ৷ তাঁর মৃত্যু হয় ১৪ জুন ৷ কেউ ডিপ্রেশনে আত্মহত্যা করে তাহলে কেন ভবিষ্যতের কথা ভাববে? কেনই বা ভবিষ্যত নিয়ে পরিকল্পনা করবে”। হ্যাশট্যাগ এ দাবি জানান প্রধান মন্ত্রীর কাছে ঘটনার সঠিক তদন্ত করার জন্য।

Advertisement

এছাড়াও সুশান্তের মৃত্যুর পর তার পুরনো পোস্ট করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই পোষ্ট গুলোতে দেখা গিয়েছিল তার পঞ্চাশটি স্বপ্ন পূরণের কথা। স্বামী বিবেকানন্দ এর জীবনী নিয়ে একটি ডকুমেন্টারি বানানো, প্লেন চালানো শেখা, ইসরোতে যাওয়ার স্বপ্ন, বাহাতে ক্রিকেট ম্যাচ খেলা, ব্লু হোল ড্রাইভ থেকে দিল্লি টেকনোলজি ইউনিভার্সিটিতে ফিরে যাওয়া, তিরন্দাজি শেখা, ইউরোপে ট্রেনে চড়া, ইত্যাদি।

Advertisement

প্রসঙ্গত এই অভিনেতার এমন মৃত্যু এখনো পর্যন্ত কেউই মেনে নিতে পারছে না মন থেকে। সোশ্যাল মিডিয়ায় মৃত্যুর তদন্তের জন্য বহু মানুষ দাবি জানাচ্ছেন কেন্দ্রীয় সরকারকে। কিছু বিজেপি নেতারাও দেশের প্রধানমন্ত্রীকে চিঠি লিখে পাঠাচ্ছেন এই মৃত্যু তদন্ত সিবিআই এর হাতে তুলে দেবার জন্য। মুম্বাই পুলিশ কিছু পরিচালক-প্রযোজকদের রেকর্ড করেছেন কিন্তু তাও তারা সিবিআই কে এই মৃত্যু তদন্তের জন্য আর্জি জানাচ্ছি বারবার।