বিনোদন

ভরপুর রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ, প্রাইভেসি না থাকলে দেখবেন না

সারাদিনের ব্যস্ততার মধ্যে গতানুগতিক ওয়েব সিরিজ না দেখে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন তারা।

Advertisement

Advertisement

করোনা মহামারির জন্য যখন গোটা পৃথিবী থমকে দাঁড়িয়ে ছিল ঠিক তখন মানুষের মনোরঞ্জনের জন্য বিভিন্ন ধরনের OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল একের পর এক ওয়েব সিরিজ। যার মধ্যে হটনেসে ভরা ওয়েব সিরিজগুলি বেশি পছন্দ করেছিলেন নেটিজেনরা। দুর্যোগের দিন শেষ হওয়ার পরেও ওয়েব সিরিজ দেখার চাহিদা একটুও কমেনি সাধারণ মানুষের। বরং সারা দিনের ব্যস্ততার মধ্যে সামান্য সময় পেলেই উল্লু কিংবা এমএক্স প্লেয়ারের মত অ্যাপে প্রবেশ করেন বিনোদন খোঁজার জন্য। সেখানে উষ্ণতম ওয়েব সিরিজ গুলি দেখে সারাদিনের কষ্ট দূর করেন তারা।

Advertisement

সারাদিনের ব্যস্ততার মধ্যে গতানুগতিক ওয়েব সিরিজ না দেখে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন তারা। যার কারনে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ গুলি চোখের পলকে লক্ষাধিক ভিউ অর্জন করে। ‘উল্লু’, কিংবা ‘প্রাইম শট’- এর মত একাধিক ওটিটি প্ল্যাটফর্মে নিত্যদিন লঞ্চ হয়ে থাকে রগরগে হটনেসে ভরা একাধিক ওয়েব সিরিজ। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমন একটি ওয়েব সিরিজের খোঁজ নিয়ে এসেছি। যার টেইলর দেখলে নিজেকে স্থির রাখতে পারবেন না আপনি। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক-

Advertisement
Advertisement

যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ নিয়ে এবার হাজির হলো জনপ্রিয় OTT প্লাটফর্ম কোকু। “Courtship” নামের নতুন ওয়েব সিরিজের টেইলার ইউটিউব পাড়ায় প্রকাশিত হওয়ার পর থেকে তা দেখার জন্য লাইন দিচ্ছেন নেটিজেনরা। ওয়েব সিরিজে দেখা যাচ্ছে, ভালোবাসায় পরিপূর্ণ স্বামী-স্ত্রীর মধ্যে প্রবেশ ঘটেছে স্ত্রীর প্রাক্তন প্রেমিকার। যার পরিপ্রেক্ষিতে ডিভোর্সের পর্যায়ে পৌঁছেছে সম্পর্ক। এরপর একে অন্যের জন্য পারফেক্ট পার্টনার খোঁজার প্রক্রিয়ার রন্ধ্রে রন্ধ্রে আপনি পাবেন উষ্ণতার ছোঁয়া। এই ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় লাস্যময়ী অভিনেত্রী শ্রেয়শীকে রোমেন্স করতে দেখা গেছে। ফলে আপনি সহজেই বুঝতে পারছেন, কতটা সাহসি ওয়েব সিরিজ হতে চলেছে “Courtship”।

Recent Posts