‘হট’ বিকিনিতে ভিডিও শুট করলেন এনা সাহা, হুহু করে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী এণা সাহা দুবাইয়ে একটি মিউজিক ভিডিও শুট করেছেন। ভিডিওর কিছু ক্লিপ এণা পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। এণা ক্লিপগুলি পোস্ট করার সঙ্গে সঙ্গে সেগুলি ভাইরাল হয়ে যায়। ভিডিও ক্লিপগুলিতে এণাকে সমুদ্রের মধ্যে  একটি বিলাসবহুল ইয়ার্টে মিউজিক ভিডিও শুট করতে দেখা যাচ্ছে। এণার পরনে কখনও রয়েছে অ্যানিম‍্যাল প্রিন্টেড মনোকিনি, আবার কখনও রয়েছে হোয়াইট নেট শ্রাগ ও লাল বিকিনি। মিউজিক ভিডিওর ক্লিপগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে এণা ক্যাপশন দিয়ে লিখেছেন, চ্যালেঞ্জ তাঁকে শক্তিশালী করে তুলেছে। দুবাই যাওয়ার আগে তাঁর প্রযোজিত ফিল্ম ‘sosকোলকাতা’র পোস্টার ইন্সটাগ্রামে পোস্ট করে এণা সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেছিলেন, খুব তাড়াতাড়ি সবার জন্য আরও একটি সারপ্রাইজ নিয়ে আসতে চলেছেন তিনি। বলা বাহুল্য, এণার এই সারপ্রাইজটি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে।

Advertisement

এণা সাহা সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন।  ‘রাতভর বৃষ্টি’,  ‘বউ কথা কও’, ‘বন্ধন’ সিরিয়ালে এণার অভিনয় জনপ্রিয় হয়।  এরপর এণা  সোমনাথ গুপ্ত পরিচালিত বাংলা ফিল্ম ‘আমি আদু’-র মাধ্যমে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন।  ‘1:30 a.m.’ফিল্মে নিশির চরিত্রে এণার অভিনয় ফিল্ম সমালোচকদের কাছে প্রশংসনীয় হয়। 2013 সালে এণা একটি মালয়ালম ফিল্মে অভিনয় করেন। সম্প্রতি ‘ভুত চতুর্দশী’ ফিল্মে এণার অভিনয় প্রশংসনীয় হয়েছে।  এছাড়াও বেশ কিছু তেলেগু, কন্নড় ও মালয়ালম ফিল্মে অভিনয় করছেন এণা।

Advertisement

চলতি বছরে এণা নিজের প্রোডাকশন হাউজ ওপেন করেছেন।  কিছুদিন আগেই এণা সাহার প্রোডাকশন হাউজ ও প্রত্যুষ প্রোডাকশনের যৌথ প্রযোজনায় মুক্তি পেয়েছে ‘sosকোলকাতা’। করোনা পরিস্থিতিতে আনলক পর্বে টলিউডে প্রথম শুটিং শুরু করেছিল ‘sosকোলকাতা’-র প্রোডাকশন টিম।  সমস্ত করোনা বিধি মেনে শুটিং হয়েছিল ‘sosকোলকাতা’র। নির্মাতারা শুটিং স্পট থেকে শুটিংয়ের বিভিন্ন ফটো ও ভিডিও শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়।  যশ দাশগুপ্ত, মিমি চক্রবর্তী ও নুসরত জাহান অভিনীত ‘sosকোলকাতা’র গল্প মূলতঃ জঙ্গি দমনের কাহিনীর উপর ভিত্তি করে।  এই ফিল্মে যশ অভিনয় করেছেন এক পুলিশ অফিসারের চরিত্রে যার মূল উদ্দেশ্য হলো জঙ্গি দমন করা।  মিমি অভিনয় করেছেন যশের স্ত্রীর ভূমিকায়।  নুসরত অভিনয় করেছেন যশের সহকর্মী ও প্রেমিকার ভূমিকায়। এই ফিল্মের বেশ কয়েকটি গান সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে।  তবে ফিল্মটি বক্স অফিসে সুপারহিট হয়নি।

Advertisement