বিনোদনবলিউড

বিয়ে না করেও এক সন্তানের মা একতা কাপুর, বাবাকে নিয়ে সত্যিটা সামনে আনলেন অভিনেত্রী

×
Advertisement

একতা কাপুর বলিউডের অন্যতম নামি প্রডিউসার। জিতেন্দ্র কন্যা তিনি। তিনি বর্তমান প্রজন্মের কাছে একটা বড় নাম। সিনেমা থেকে সিরিয়াল সব জগতেই রাজত্ব রয়েছে তার। তবে এখনো পর্যন্ত তিনি কুমারীই রয়ে গিয়েছেন। তবে বিয়ে না করেও এক পুত্রসন্তানের মা তিনি। আর এর জন্য নিজের বাবাকেই দায়ী করেছেন একতা কাপুর। অবশেষে এতদিন পর সত্যিটা সামনে আনলেন তিনি, যা শুনে এই মুহূর্তে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন অনেকেই।

Advertisement

একতা কাপুরকে বলিউডের একাধিক নামিদামি তারকারা সম্মান দিয়ে চলেন। ছোট থেকে বড় সকল তারকাদের সাথেই ওঠাবসা তার। শোনা যায়, ছোট থেকেই স্বাধীনচেতা মেয়ে একতা কাপুর। বড় হয়ে নিজে কিছু একটা করতে চেয়েছিলেন বলিউড ইন্ডাস্ট্রিতে। সেইসময় বাবা জিতেন্দ্রর কাছেই সাহায্য চেয়েছিলেন তিনি। ঐ সময়ই নাকি তার বাবা তাকে জানিয়েছিলেন, তিনি যদি বিয়ে করেন তাহলে তার ব্যবসার জন্য অর্থ বিনিয়োগ করবেন না অভিনেতা। আর এই কথা শোনার পর থেকেই, আর কোনোদিনও বিয়ের চিন্তা মাথায় আনেননি একতা।

বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে তার একটা গোটা প্রোডাকশন হাউজ রয়েছে। বলাই বাহুল্য এই মুহূর্তে তিনি বলিউড ইন্ডাস্ট্রির কাছে একটা বড় নাম। তবে বিয়ে না করেও এক পুত্রসন্তানের মা তিনি। গোটা কাপুর পরিবারের সকলের কাছেই সে ভীষণ আদরের। উল্লেখ্য, তার এক বিশেষ পদ্ধতির মাধ্যমেই মা হয়েছেন। টেস্টটিউব পদ্ধতির মাধ্যমেই মা হয়েছেন তিনি। তার ছেলের নাম রবি। বর্তমানে তার বয়স মাত্র একবছর। আজকের সময় দাঁড়িয়ে নিজের ব্যবসা সামলানোর পাশাপাশি সিঙ্গেল মাদার হিসেবে নিজের সন্তানের সমস্ত দায়িত্ব সামলাচ্ছেন তিনি, যা সত্যিই প্রশংসনীয়।

Advertisement

Related Articles

Back to top button