রবি ফাওলারের শাস্তি কমানোর আবেদন করা যাবে না, সাফ জানিয়ে দিলে ইস্টবেঙ্গল

Advertisement

Advertisement

এসসি ইস্টবেঙ্গলের (Eastbengal) তরফ থেকে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (AIFF) কাছে দলের হেড কোচ রবি ফাওলারের (Robbie Fowler) শাস্তি কমানো নিয়ে কোনও চিঠি দেওয়া হবে না। গত এফসি গোয়া (FC Goa) ম্যাচে রেফারি ও ম্যাচ কমিশনারের সাথে অভব্য আচরণের জন্য ফেডারেশনের তরফ থেকে নোটিস পান রবি ফাওলার। কয়েকদিন আগে ফেডারেশনের শৃঙ্খলা রক্ষা কমিটির থেকে রবি ফাওলারকে চার ম্যাচের নির্বাসন এবং তিন লক্ষ টাকা জরিমানার শাস্তি দেওয়া হয়েছে।

Advertisement

এই বিষয়কে কেন্দ্র করেও ক্লাব ও বিনিয়োগকারীদের মধ্যে মনোমালিন্য ফের একবার চরমে উঠল। কারণ, ফাওলারের শাস্তি কমানো নিয়ে মৌখিক ভাবে শৃঙ্খলা রক্ষা কমিটির কাছে আবেদন করেছিল ক্লাব। যদিও সেটা পত্রপাঠ খারিজ হয়ে যায়।এই বিষয়ে শ্রী সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর হরিমোহন বাঙ্গুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও মন্তব্য করতে রাজি হননি। যদিও দলের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে, “মৌখিক বা লিখিত কোনও উপায়েই এখনও অবধি রবি ফাওলারের শাস্তির সিদ্ধান্ত পুনর্বিবেচনা নিয়ে ফেডারেশনের শৃঙ্খলা রক্ষা কমিটির কাছে কোনও আবেদন জানানো হয়নি।” ভবিষ্যতে যে আবেদন করা হবে না, সেই বিষয়টিও জানিয়েছে টিম ম্যানেজমেন্ট।গোয়া থেকে এই বিষয়ে স্পষ্ট বার্তা দিল টিম ম্যানেজমেন্ট।

Advertisement

লাল-হলুদ কর্তা দেবব্রত সরকারের মতে এক্তিয়ারের বাইরে গিয়েই তারা ফাওলারের শাস্তি মুকুব করার জন্য শৃঙ্খলা রক্ষা কমিটির প্রধানকে ফোন করে অনুরোধ করেছিলেন। ক্লাবের তরফ থেকে এই বিষয়ে কোনও চিঠি দেওয়া হয়নি। তবে ভবিষ্যতেও দল যদি বিপদে পড়ে, তাহলে আবার এগিয়ে আসা হবে,  কারণ ইস্টবেঙ্গল নামটার সঙ্গে সকলে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। আগামী ডার্বি ম্যাচে থাকবেনা হেড কোচ, তাই কপালে চিন্তার ভাঁজ সকলেরই।

Advertisement

Recent Posts