গর্ভপাত এবং অন্যান্য অনেক সমস্যার সম্মুখীন! অবশেষে তিন সন্তানের জন্ম দেয় গৌরী খান

Advertisement

Advertisement

নারী কথাটি বলতেই মা সত্তার কথা মনে পরে, প্রতিটি নারীর জীবনে মা হওয়ার স্বপ্ন থেকে থাকে।মা হওয়া ঈশ্বরের কাছ থেকে আশীর্বাদ হিসাবে বিবেচিত হয়। মাতৃত্ব খুবই কঠিন দায়িত্ব আর মা হওয়াও খুব কঠিন। প্রতিটি মহিলার কাছে গর্ভধারণ অনুভূতি ভীষন আবেগপূর্ন অনুভূতি। তবে অনেক সময় গর্ভপাত যা মানসিক ভাবে এবং শারীরিক ভাবে কষ্ট দেয় একজন নারী কে। শুধু মাত্র সাধারণ মানুষ নয় বিভিন্ন সেলিব্রিটিদের গর্ভপাত ঘটেছে। বলিউডের অনেক অভিেত্রীই এই সমস্যার সম্মুখীন হয়। বলিউডের অন্যতম জনপ্রিয় প্রোডিউসার গৌড়িখান, অর্থাৎ বলিউড অভিনেতা শাহরুখ খানের স্ত্রী এই ঘটনার সম্মুখীন হয়।

Advertisement

গৌরী খান(Gauri Khan) এবং শাহরুখ খান(Saharukh Khan) সত্যিই বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি। তারা একে অপরকে অনেক ছোটবেলা থেকে ভালোবাসতেন। যখন তারা দুজনেই সাধারণ মানুষ ছিলেন,কেউ ইন্ডাস্ট্রিতে আসেনি তখন থেকেই তারা দুজন দুজনের পাশে ছিল এবং আজও তারা একসাথেই আছে। তাদের মধ্যে অটুট আছে বিশ্বাস। অনেক প্রতিকুল পরিস্থিতিতেও দুজনের কেউ কারুর হাত ছাড়েনি।

Advertisement

বর্তমানে শাহরুখ ও গৌরীর পরিবার হলো তিন সন্তান নিয়ে আরিয়ান, সুহানা ও আব্রাম খান। তবে আরিয়ান এর জন্মের আগে গৌরীর আরো এক সন্তানকে গর্ভে ধারণ করেছিল কিন্তু সেটির গর্ভপাত হয় তারপর আরিয়ান এর জন্ম। কিন্তু আরিয়ান এর জন্মের সময়ও গৌরীর অনেক সমস্যা হয় গর্ভে সন্তান ধারণ করতে , গর্ভাবস্থায় গৌরী অনেক অসুস্থ হয়ে পড়েছিল। তার শরীরের অবস্থা খারাপ দেখে শাহরুখ সেই সময় বেশ ভয় পেয়েগেছিল।

Advertisement

প্রথম সন্তানের জন্মের সময় শাহরুখ ও গৌরীর ইচ্ছা কন্যা সন্তানের কিন্তু জন্ম হয় আরিয়ানের তবে তাদের প্রথম সন্তান নিয়ে তারা উভয়ই খুব খুশি ছিলেন। এরপর ভগবান এর কাছে পার্থনার পর তাদের পরিবারে জন্ম নেয় কন্যা সন্তান সুহানা। বর্তমানে সোশ্যাল মিডিয়ার বেশ পরিচিত সুহানা। তাদের দুই সন্তানের জন্মের পর তাদের দুজনের আরও একটি সন্তানের ইচ্ছা হয় কিন্তু গৌরীর তখন ৪০ বছর বয়স তার পক্ষে গর্ভধারণ করা ছিল বেশ বিপদজনক তাই তারা দুজনেই সারোগ্রসি সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেন। বর্তমানে তিন সন্তান নিয়ে তাদের সুখের পরিবার রয়েছে। বেশ কয়েকদিন ধরে শোনা যায় শাহরুখ এবং গৌরী কন্যা সুহানা বলিউড এ আসতে চলেছে খুব শীঘ্রই।