“আপনি ব্যর্থ প্রেমিক”, কোন্নগরে সৌমিত্র খাঁ কে বিদ্রুপ করে পড়ল বিতর্কিত পোস্টার

গত শনিবার সৌমিত্র খাঁ কোন্নগরের জোড়াপুকুর থেকে চাঁপদানি এলাকায় পদযাত্রা করেছিলেন

Advertisement

Advertisement

একুশে নির্বাচন শিয়রে। এই পরিস্থিতিতে রাজ্যের নেতা মন্ত্রীরা তাদের মতাদর্শ নিয়ে বারংবার বাকযুদ্ধে লিপ্ত হচ্ছে। কোন রাজনৈতিক দল অন্য রাজনৈতিক দলকে নির্বাচনের আগে লড়াইয়ের মাঠে ১ ইঞ্চি জমি ছেড়ে দিতে চায় না। শাসক দল ও বিরোধীদলের জবাব ও পাল্টা জবাবের ভিড়ে সরগরম হয়ে আছে গোটা বঙ্গ রাজনীতি। এছাড়াও বিজেপি নেতাদের রাজ্যের বিভিন্ন জায়গায় তৃণমূলের তরফে কালো পতাকা দেখতে হচ্ছে। তবে এবার কোন্নগরে গিয়ে বিড়ম্বনায় পড়লেন বিজেপি সংসদ তথা যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ (Soumitra kha)।

Advertisement

গত শনিবার সৌমিত্র খাঁ কোন্নগরের জোড়া পুকুর থেকে চাঁপদানি এলাকায় বাইক নিয়ে মিছিল করার কথা ছিল। কিন্তু পুলিশের তরফে অনুমতি না মেলায় শেষ পর্যন্ত তিনি পদযাত্রা করে তার কর্মসূচি পূরণ করেন। কিন্তু তার পদযাত্রা রাস্তায় একটি বিতর্কিত পোস্টারে ছয়লাপ হয়ে যায়। সেই পোস্টারে সৌমিত্র খাঁ কে বিদ্রুপ করে লেখা ছিল, “ভালবাসার প্রতিদান কেবল শোভন চট্টোপাধ্যায় দিতে পেরেছেন। প্রেমিক হিসাবে সৌমিত্র খাঁ পুরোপুরি ব্যর্থ।” পোস্টারের পাশাপাশি গোটা রাস্তায় কাল পতাকায় ভরে গিয়েছিল। তবে সৌমিত্র খাঁ কে কেন ব্যর্থ প্রেমিক বলা হলো তা নিশ্চয়ই বলার অপেক্ষা রাখে না।

Advertisement

কিছুদিন আগে দলবদলের ভোলবদল করে সৌমিত্র জায়া সুজাতা খা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। আর তারপরেই ক্ষোভে ফেটে পড়েছিলেন সৌমিত্র খাঁ। তিনি সেদিনই তার স্ত্রী এর কাছে ডিভোর্স নোটিশ পাঠিয়ে দেন। এখন আপাতত সৌমিত্র সুজাতা সম্পর্কে ইতি ঘটেছে বলে মনে করা হচ্ছে। কোন্নগরে বিতর্কিত পোস্টার দেখে পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে গিয়েছিল। গেরুয়া শিবির এই ঘটনার দায় তৃণমূলের ওপর চাপিয়েছে। যদিওবা তৃণমূলের স্থানীয় নেতারা অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisement

Recent Posts