বলিউডবিনোদন

চুম্বন দৃশ্যের সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাধুরীর ঠোঁট ছিঁড়ে ফেলেন বিনোদ খান্না

ফেব্রুয়ারি মাসের শুরুতেই চলে প্রেমের সপ্তাহ। তাই এখন শহরে জুড়ে যেনো প্রেমের মরশুম। আকাশে বাতাসে বয়ে চলেছে প্রেম। ফেব্রুয়ারি মাসের প্রথমে অর্থাৎ ৭ তারিখ থেকে শুরু হয় রোজ ডে। তারপর আসে একের পর এক ডে। প্রোপজ ডে, চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, কিস ডে ইত্যাদি।দুটি দম্পতির মধ্যে প্রেমের বৃহত্তম প্রকাশটি একটি চুম্বন। দর্শকদের মুগ্ধ করে তোলে কিছু বলিউড তারকারা চুম্বন করার দৃশ্য এবং অন্তরঙ্গ যৌন দৃশ্যে। আসুন জেনে নেওয়া যাক কিস ডে অবলম্বনে বলিউডের কয়েকটি চুম্বনের দৃশ্যে সম্পর্কে।

মাধুরী দীক্ষিত এবং বিনোদ খান্না অভিনীত একটি সিনেমাতে অন্তরঙ্গ মুহুর্তের শুটিং চলাকালীন বিনোদ খান্না চরিত্রে প্রবেশ করা মাত্রই মাধুরীকে ঠোঁটে চুম্বন করা শুরু করে। মাধুরীর ঠোঁট কেটে যায় প্রবল চুম্বনের ফলে। ঐশ্বরিয়া রাই অভিনীত সিনেমাগুলির মধ্যে ধুম ২ অন্যতম আলোচিত। এই ছবিতে ঐশ্বরিয়া ও হৃতিক রোশনের ঘনিষ্ঠতার পাশাপাশি লিপ লকের দৃশ্যে সবার নজর কেড়েছিল। ঋষি কাপুর এবং ডিম্পল কাপাডিয়ার প্রথম সিনেমা টি ছিল ববিতে লিপ। এই ফিল্মের লিপ লক দৃশ্যে অনেক দর্শকের মনে ছাপ ফেলেছে।

বলিউডের অন্যতম জনপ্রিয় চুম্বনের দৃশ্য হল রাজা হিন্দুস্থানী সিনেমার আমীর খান এবং কারিশমা কাপুর এর চুম্বন এর দৃশ্য। জব তাক হ্যায় জান সিনেমায় শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের মধ্যে চুম্বন। হল অন্যতম জনপ্রিয়ত চুমুর দৃশ্য। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের জীবনের বিশেষ ছবিটি হলেন সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গোলিয়োকি রাসলিলা রাম-লীলা’। এই ছবির শ্যুটিংয়ের সেটে এই জুটি প্রেমে পড়েছিলেন। এই সিনেমা তে একটি গানে চুমু খাওয়ার দৃশ্যে সবার দৃষ্টি আকর্ষণ করে। ভক্তরা এখনও বলিউডের রোমান্টিক দম্পতি শহীদ কাপুর এবং কারিনা কাপুরের জব উই মেট সিনেমায় চুম্বনের দৃশ্যের কথা মনে করছেন।

আরে রাম, সিনেমায় রানি মুখোপাধ্যায়ের এবং কামাল হাসানেরট লিপ লক এর মুহুর্তে ভক্তদের নজর কেড়েছিল। ব্যান্ড বাজা বা সিনেমাতে রণবীর সিং এবং আনুশকা শর্মার মধ্যে অন্তরঙ্গ চুম্বনের মুহূর্তটি তাত্ক্ষণিকভাবে ভাইরাল হয়ে গেছিল।

Related Articles

Back to top button