×
ভাইরাল & ভিডিও

এই ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে স্বপ্না ভাবী, পরিবারের সঙ্গে ভুল করেও দেখবেন না

শৌকিন সপ্নার মত সিরিজ এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে

Advertisement

ভারতে এখন যে শুধুমাত্র ফ্যামিলি কনটেন্ট চলবে, অন্য কোনরকম কোনো কনটেন্ট বানানো হবেনা সেরকম সময়টা নেই। এখন বিদেশের সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে ভারতেও বেড়েছে অ্যাডাল্ট সিনেমার চলন। সরাসরি কোনো যৌনদৃশ্য প্রদর্শিত না হলেও এই সমস্ত সিরিজে সাহসী দৃশ্যের কমতি থাকেনা। অল্ট বালাজির ‘গন্দি বাত’ হোক অথবা ‘ট্রিপল এক্স’, অথবা উল্লু, নুইফ্লিক্সের একাধিক সিরিজ, সবেতেই যেনো থাকে সাহসী দৃশ্যের সম্ভার। বাড়ির অন্যান্য মানুষের সাথে একসাথে বসে ‘বিন্জ ওয়াচিং’ করার মতো কোনো সিরিজ এগুলি না, তবে নিভৃতে নির্জনে একা বসে দেখার জন্য পারফেক্ট এই সিরিজগুলির জনপ্রিয়তা কিন্তু অন্যান্য তথাকথিত ‘ভালো’ ওয়েব সিরিজের জনপ্রিয়তাকেও ছাপিয়ে যায় কোনো কোনো সময়ে।

Advertisement

আর এইসব সিরিজের দুনিয়াতেই সন্ধান মেলে এমন এক শিল্পীর যাকে সম্মুখে দেখলে অনেকেই না চেনার ভান করলেও তার ভক্তের সংখ্যা নেহাত কম না। কথা হচ্ছে, এইসমস্ত সিনেমার ও ওয়েব সিরিজের জগতের অন্যতম তারকা, স্বপ্না সপ্পুকে নিয়ে।

Advertisement

তার একাধিক সিরিজ এই মুহূর্তে বেশ জনপ্রিয় হতে শুরু করেছে। শৌকিন স্বপ্না সিরিজে তিনি বোল্ডনেসের সমস্ত সীমাই পার করে দিয়েছিলেন। এই সিরিজটি এই মুহূর্তে বেশ চর্চার মধ্যে আছে। এছাড়াও নুইফ্লিক্স এর বস ওয়েব সিরিজেও তাকে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। ইন্টারনেটে তার এইসব ভিডিও বেশ ভাইরাল হতে শুরু করেছে এখন।

এছাড়াও লাভ ট্রাস্ট ড্রামা, স্বপ্না কে অঙ্গুর, এর মত একাধিক সিরিজেও তার কিছু দৃশ্য ভাইরাল হয়েছে। এইসমস্ত সিরিজগুলি একেবারেই পরিবারের সঙ্গে দেখার মত না। এইসব সিনেমায় এমন কিছু দৃশ্য আছে, সেগুলি দেখলে আপনার নিজেরই মাথা ঘুরে যাবে।

Related Articles

Back to top button