×
আন্তর্জাতিকনিউজ

বাইডেন এগিয়ে থাকলেও প্রেসিডেন্ট আসনে বসবেন সেই ডোনাল্ড ট্রাম্পই, ভবিষ্যদ্বাণী জ্যোতিষীর

Advertisement

নয়াদিল্লি: আমেরিকায় যখন প্রেসিডেন্ট নির্বাচন চলছে ঠিক সেই সময় এ দেশেও চলছে বিহারের বিধানসভা নির্বাচন এবং মধ্যপ্রদেশে বেশ কিছু জায়গায় উপনির্বাচন। কিন্তু অন্য কোনও দেশের মাথা ব্যথা তো দূরে থাক, ভারতবাসীরও কোনও মাথা ব্যথা নেই। সকলে কার্যত নাওয়া-খাওয়া ভুলে আমেরিকার প্রেসিডেন্টের আসনে কে বসতে চলেছেন, ডোনাল্ড ট্রাম্প নাকি জো বাইডেন? যদিও ফলাফল বলছে এগিয়ে রয়েছেন বাইডেন, তবুও এক বিশিষ্ট জ্যোতিষীর পূর্বাভাস বলছে প্রেসিডেন্টের আসনে বসতে চলেছেন ডোনাল্ড ট্রাম্পই। এমনই এক জ্যোতিষীর করা ভবিষ্যৎবাণী শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন। যদিও সেই জ্যোতিষীর নাম তিনি গোপন রেখেছেন।

Advertisement

ওই বেনামি জ্যোতিষী ভবিষ্যৎবাণী করতে গিয়ে লিখেছেন, ‘ডোনাল্ড ট্রাম্পের সিংহ রাশি৷ তাঁর সূর্য দশম ঘরে রাহুর মাথার ওপরে অবস্থান করছে, যার ফলে দ্বিতীয়বারের জন্য আমেরিকার প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়ে ফিরবেন তিনি৷ তবে জো বাইডেন যে ট্রাম্পকে কড়া টক্কর দেবেন, সেই পূর্বাভাসও দিয়েছিলেন ওই জ্যোতিষী৷ আর এই জ্যোতিষীর করা ভবিষ্যৎবাণী নিজের টুইটারে পোস্ট করে মজার ছলে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, ‘সত্যি যদি দ্বিতীয়বারের জন্য ডোনাল্ড ট্রাম্প আমেরিকার প্রেসিডেন্ট আসনে বসেন, তাহলে এই জ্যোতিষী বিশ্ব বিখ্যাত হয়ে যাবেন।’

Advertisement

তবে বাস্তব বলছে ডোনাল্ড ট্রাম্পের থেকে অনেকটাই এগিয়ে গিয়েছেন জো বাইডেন। এমনকি অনেকে বলছে হোয়াইট হাউস দখল বাইডেনের কাছে শুধুই সময়ের অপেক্ষা। মাত্র কিছু সংখ্যক ভোটে ম্যাজিক ফিগার থেকে পিছিয়ে রয়েছেন তিনি। যেখানে ট্রাম্পের ম্যাজিক ফিগার ছোঁয়ার সম্ভাবনা বেশ কঠিন। তবুও জ্যোতিষীর ভবিষ্যৎবাণী বলে কথা, তাই এই ভবিষ্যদ্বাণী মেলে কিনা, এখন সেটাই দেখার।

Related Articles

Back to top button