আন্তর্জাতিকনিউজ

ভিডিও পোস্ট ট্রাম্পের, নিজের মুখেই ভুল স্বীকার করলেন টুইটারে

Advertisement

যেখানে গোটা বিশ্বে মাস্ক পড়ে চলাটা এখন বাধ্যতামূলক হয়ে দাঁড়িয়েছে, সেখানে তিনি দিনের পর দিন মাস্ক না পড়ে ঘুরে বেড়িয়েছেন। আর তার জন্য বড়সড় মাশুল দিতে হল মার্কিন প্রেসিডেন্টকে। গতকালই করোনায় আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর এ কথা তিনি সস্ত্রীক টুইট করে নিজেই জানিয়েছেন।

মাস্ক ছাড়াই বেশ বহাল তবিয়তে ঘুরছিলেন তিনি, বহু অনুষ্ঠানে তার বক্তব্যে স্পষ্ট ছিল যে মাস্ক পরার প্রয়োজনীয়তা নেই। বর্তমানে সেই ভুলে রই মাশুল গুনছেন মার্কিন প্রেসিডেন্ট বলে মত অনেকের। এর মাঝেই নিজের ভুল নিয়ে

হাসপাতালে ভর্তি হওয়ার আগে তিনি একটি ভিডিও টুইট করেন ট্রাম্প। যেখানে তিনি সকলকে ধন্যবাদ জানান। এমনকি ওয়ালটার রিড ন্যাশেনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে ভর্তি হতে চলেছেন সেই সংবাদও দেন তিনি। গত মাসে ব্রাজিল আর আমেরিকাকে পেছনে ফেলে তিন নম্বরে গেলেও, ভারতে যে হারে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে যথেষ্ট চিন্তিত দেশের আমজনতা। কারণ শুরু থেকে লকডাউন করেও ঠেকানো যায়নি করোনা সংক্রমণ।মার্কিন যুক্তরাষ্ট্রতে আক্রান্তের সংখ্যা ২ লাখের বেশি, তৃতীয় স্থানে ব্রাজিলে আক্রান্তের সংখ্যা প্রায় ১লাখ ৪৪ হাজার।

গতকালই ট্রাম্প টুইট করে লিখেছেন, ‘সস্ত্রীক আমি কোয়ারেন্টাইনে যাচ্ছি। করোনা থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় স্ত্রীর সঙ্গে বেশ কয়েকটা দিন একসঙ্গে কাটাবো’। তাঁর এমন খামখেয়ালীপনার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে করোনা সংক্রমণ এত খারাপ পর্যায়ে এসে দাঁড়িয়েছে বলেও অনেকে অভিযোগ করেছে। কিন্তু তাতেও হুঁশ ফেরেনি মার্কিন প্রেসিডেন্টের।

Tags

Related Articles

Back to top button