আন্তর্জাতিকনিউজ

করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী

ওয়াশিংটন: আমেরিকায় করোনা সংক্রমণ যেভাবে প্রভাব ফেলেছে, তাতে আতঙ্কিত হওয়ার যথেষ্ট কারণ রয়েছে আমেরিকাবাসীদের। কিন্তু করোনা নিয়ে তেমন কোনও মাথা ব্যাথা প্রথম থেকেই লক্ষ্য করা যায়নি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। এমন মহামারীর সময় তাঁকে নিশ্চিন্ত হয়ে গলফ খেলতে দেখা গিয়েছিল। এমনকি যেখানে গোটা বিশ্বে মাস্ক পড়ে চলাটা এখন বাধ্যতামূলক হয়ে দাঁড়িয়েছে, সেখানে তিনি দিনের পর দিন মাস্ক না পড়ে ঘুরে বেড়িয়েছেন। আর তার জন্য বড়সড় মাশুল দিতে হল মার্কিন প্রেসিডেন্টকে। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী করোনায় আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর এ কথা তিনি সস্ত্রীক টুইট করে নিজেই জানিয়েছেন।

তবে শুধু তিনিই নন, তাঁর স্ত্রীর করোনা রিপোর্টও পজিটিভ এসেছে। টুইট করে তিনি লিখেছেন, ‘সস্ত্রীক আমি কোয়ারেন্টাইনে যাচ্ছি। করোনা থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় স্ত্রীর সঙ্গে বেশ কয়েকটা দিন একসঙ্গে কাটাব।’ মুহুর্তের মধ্যে মার্কিন প্রেসিডেন্টের এই টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, আমেরিকায় করোনার থাবা বসায় যখন বিপর্যস্ত হয়ে পড়েছিল গোটা দেশ, তখন লকডাউন করার জন্য তিনি রাজি ছিলেন না। তিনি বলেছিলেন, ‘লকডাউন করার জন্য আমেরিকার জন্ম হয়নি।’ তাঁর এমন খামখেয়ালীপনার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে করোনা সংক্রমণ এত খারাপ পর্যায়ে এসে দাঁড়িয়েছে বলেও অনেকে অভিযোগ করেছে। কিন্তু তাতেও হুঁশ ফেরেনি মার্কিন প্রেসিডেন্টের। অবশেষে নিজেই করোনায় আক্রান্ত হয়ে পড়লেন। এখন কবে তিনি সুস্থ হয়ে ফেরেন সেটাই দেখার।

Tags

Related Articles

Back to top button