বিনোদন

Doli Sharma: খোলা স্টেজে শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে নাচলেন ডলি শর্মা, দেখুন ভিডিও

সাহসিকতার দিক থেকে বিগত কয়েক বছরে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা তাদের হটনেস দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের।

Advertisement

Advertisement

বর্তমানে ভাইরাল হওয়ার এই যুগে প্রতি মুহূর্তে ভারতীয় যুবতীরা এমন কিছু কর্মকাণ্ডে যুক্ত হচ্ছে যা স্থান পাচ্ছে সংবাদ শিরোনামে। অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করে। আর সাহসী ডান্স কিংবা গানের মাধ্যমে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠে।

Advertisement

সাহসিকতার দিক থেকে বিগত কয়েক বছরে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা তাদের হটনেস দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের। শুধু তাই নয়, হট ফিগার এবং রসালো যৌবন দেখিয়ে মুহূর্তের মধ্যে মিডিয়া পাড়ায় আলোড়ন সৃষ্টি করেন।

Advertisement

যদি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সর্বাধিক সাহসী ডান্সারের কথা বলি, তবে এই তালিকার শীর্ষস্থানে স্বপ্ন চৌধুরীর পর নিঃসন্দেহে রয়েছেন ডলি শর্মা। যার সাহসিকতার কাছে হার মেনেছে বলিউডের তারকা সেলিব্রেটিরাও। আমরা আপনাদের বলি, ডলি শর্মা এমন একজন সাহসী ডান্সার, যিনি তার ভক্তের চাহিদা পূরণ করতে খোলা স্টেজে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেন না।

Advertisement

হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরী, সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত একাধিক যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করলেও বর্তমানে সোশ্যাল মিডিয়ার নজরে এসেছেন ডলি শর্মা। যিনি খোলা স্টেজে নিজের শরীরের প্রত্যেকটি অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করেছেন। এমনকি নীল সালোয়ারে শরীরের প্রত্যেকটি খাঁজ দেখিয়েছেন তিনি। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন ভিডিওটি-

Recent Posts