ভাইরাল & ভিডিও

Video: ‘ডোলা রে’, ব্লাউজ ছাড়া গানে নৌকার উপর অপূর্ব নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী, শ্রীতমা বৈদ্য নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

সম্প্রতি বলিউডের হিট ছবি ‘দেবদাস’এর গানে নৌকার উপরেই চুটিয়ে নাচতে দেখা গিয়েছে শ্রীতমাকে। ‘দোলারে দোলারে’এর তালে খোলা আকাশের নীচে নদীর মাঝে নৌকার উপর নেচেই চর্চায় তিনি। এই ভিডিওতে লাল পার সাদা শাড়িতে একেবারে সাবেকি সাজেই দেখা মিলেছে তার। এদিন খোলা পিঠেই হাতে শাঁখা পলা সহযোগে আলতা পায়ে এই ভিডিওটি বানিয়েছেন শ্রীতমা, যা রীতিমতো নজর কেড়েছে অধিকাংশ নেটজনতার। নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে নিজের এই ভিডিওটি শেয়ার করে নেয়ার পর থেকে অনুরাগীদের পাশাপাশি নেটজনতার মাঝেও ভাইরাল হয়েছেন শ্রীতমা। প্রশংসায় ভরিয়েছেন সকলেই, ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই দেখা মিলবে সেইসমস্ত মন্তব্যের। শ্রীতমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে চোখ রাখলেই তার নাচের গোটা ভিডিওটি নজরে আসবে।

Advertisement
Tags: Dancevideo