বলিউডবিনোদন

সলমনের ‘রাধে’ সিনেমার ‘সিটি মার’ গানে তুমুল নাচ একদল চিকিৎসকের! ভাইরাল ভিডিও

×
Advertisement

গত বছর করোনার প্রবেশ ভারতে। দিন দিন আরো ভয়ঙ্কর রুপ ধারণ করছে করোনা। দেশে প্রতিদিন সাড়ে তিন লক্ষের বেশি মানুষ করোনাতে আক্রান্ত হচ্ছে। এই করোনার ভয়ঙ্কর অবস্থায় প্রথম যোদ্ধা হল চিকিৎসকরা। দিন রাত এক করেই অসুস্থ রোগীদের জন্য চিকিৎসা করছেন। নিজের পরিবারের আগে রোগীকে বাঁচানো প্রথম কাজ হয়ে গিয়েছে প্রতিটি চিকিৎসকের কাছে। অসুস্থ করোনা রোগীকে বাঁচানো এখন প্রত্যেক ডাক্তারের কাছে বেশ বড় লড়াই। এই কাজের মধ্যে তো নিজেদের একটু বিনোদনের প্রয়োজন হয়।

Advertisement

তাই তো সোশ্যাল মিডিয়াতে উঠে এল এই ডাক্তারদের একটি মন ভালো করা ভিডিও। কোভিড চিকিৎসার মাঝেই একটু ফাঁক খুঁজে একদল চিকিৎসক একটু নিজেরা নাচে মেতে উঠলেন। এইভাবে এরা একটু রিল্যাক্স হলেন। সদ্য ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সলমান খানের ‘রাধে’। ছবিটি মুক্তি হওয়ার পর ছবির রিভিউ সেভাবে ভালো না হলেও সিটি মার গানটি বেশ জনপ্রিয় হয়। এর মধ্যে দিশা পাটানির ফ্যানক্লাবের থেকে এই নাচের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। এই ভিডিও পোস্ট হতেই নিমেষে নেটিজেনের মন জয় করে নিয়েছে। কি আছে ভিডিয়োতে দেখুন একনজরে।

রাধে সিনেমার জনপ্রিয় গান ‘সিটি মার’ গানে জমিয়ে নাচ করেছেন এক হাসপাতালের এক দল চিকিৎসক। পাশাপাশি আরেকজন ডাক্তারকে দেখা গিয়েছে ইউকেল বাজিয়ে ডাক্তারের সেই নাচকে আরো অনুপ্রাণিত করতে। এই ভিডিও আরো অনেক স্বাস্থ্যকর্মীদের সুস্থ হয়ে ওঠার জন্য অক্সিজেন দিয়েছে। এর আগেও কোভিড চিকিৎসার মাঝে খানিক স্বস্তি পেতে ডাক্তারদের নাচ-গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখতে পেয়েছি। অনেক হাসপাতালের ডাক্তার আবার রোগীদেরও মন খুশি রাখতে গান গেয়েছেন, নেচে দেখিয়েছেন। সেই সকল ডাক্তারদের কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Team Disha (@teamdishap)

Related Articles

Back to top button