টলিউডবিনোদনসাক্ষাৎকার

Devlina Kumar: গোলাপি লেহেঙ্গায় ‘পরম সুন্দরী’ গানে তুমুল নাচলেন দেবলীনা! রইলো ভিডিও

তিন বছর খুল্লামখুল্লাম প্রেম করে গত বছর ডিসেম্বর মাসে বিয়ে করেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। বিয়ের পর দুজন দুজনেই নিজেদের অভিনয়ের কাজে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। তবে এদের ভালোবাসার কোনো ভাঁটা পড়েনি। ব্যস্ত শিডিউলের মধ্যে দুজনে রোজ নিয়ম করে সকালবেলা সাইকেল চালানো, গৌরবের জন্য মাঝেমধ্যেই নানান খাবার রান্না করেন দেবলীনা। এমনভাবে ভালোই চলছে তাদের সুখের সংসার। নিজেদের সংসার করার নানান মুহূর্ত শেয়ার ও করেন দুজনে।

সেভাবে বাংলা ছবিতে অভিনয় না করলেও নিজের নাচের জন্য বেশ ভালোই সক্রিয়। পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই জনপ্রিয় দেবলীনা কুমার। বিশেষ করে দেবলীনার ফিটনেস আর নাচের ভিডিয়োর জন্য বেশ খ্যাত। তাঁর অনুরাগীর সংখ্যাও কিছু কম না। একসময় ‘মিমি’ সিনেমার ‘পরম সুন্দরী’ গান বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই গানের তালে নেচে সোশ্যাল মিডিয়ায় যে একাধিক তারকা রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছিলেন। তবে দেবলীনা বরাবরই হটকে। তিনি যে ট্রেন্ডের পিছনে ছোটেন না, বরং ট্রেন্ড সেট করায় বিশ্বাসী, সেটাই বুঝিয়ে দিলেন ফের।

এইদিন গোলাপি লেহেঙ্গা আর নীল বেনারসি ওড়নায় নাচলেন এই জনপ্রিয় ‘পরম সুন্দরী’তে। আর নিজের নাচের তালে নাচালেন অনুরাগীদেরও। অন্যবারের মতো এবারেও বেশ প্রশংসা করলেন দেবলীনার এই নাচের! কারও কারও মতে দেবলীনার এই নাচই তাঁদের জন্য দিওয়ালির উপহার। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও।

দেখতে দেখতে দাম্পত্য জীবনের ১০ মাস পার করে ফেললেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। উল্লেখ্য, এবারের উত্তমকুমারের বাড়ির লক্ষী পুজোটা অন্যান্য বারের তুলনায় অনেকটাই আলাদা ছিল অভিনেত্রী দেবলীনা কুমারের কাছে। কারণ বিয়ের পর এবছর প্রথম পুজো উত্তম কুমারের নাত বৌয়ের। লক্ষী মা’কে বরণ করা থেকে শুরু করে পুজোর আয়োজন সব কিছুই তিনি একা হাতেই করেছেন। গৌরবের সাথে দেবলীনাও করেছেন নির্জলা উপোসও। পাশাপাশি এদিন নজর কেড়েছে তাঁর স্টাইল স্টেটমেন্টও৷ পুরোপুরি সাবেকি সাজে সেজেছিলেন দেবলীনা। খোঁপায় জুঁই ফুলের মালা আর সিঁথিতে চওড়া করে সিঁদুর আর গা ভর্তি সোনার গয়না আর লাল পাড়া সাদা শাড়িতে সেজেছিলেন।

Related Articles

Back to top button