টলিউডবিনোদন

ছুটি কাটাতে আবারও দার্জিলিঙে ‘রানীমা’ দিতিপ্রিয়া, শেয়ার করলেন ফাঙ্কি ছবি

কিছুদিন আগেই রাণীমা ওরফে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) দার্জিলিঙ ঘুরতে গিয়েছিলেন। কিন্তু কলকাতায় ফেরার পরেই তাঁকে শুটিং শুরু করে দিতে হয়েছিল। ফলে দার্জিলিঙ ট্রিপের ছবি সোশ্যাল মিডিয়ায় একটু দেরিতেই শেয়ার করেছিলেন দিতিপ্রিয়া। ছবিগুলিতে দিতিপ্রিয়াকে চা বাগানে ঘুরতে দেখা গিয়েছিল। অধিকাংশ সময়েই তাঁর পরনে ছিল তাঁর প্রিয় পোশাক জিনস ও টপ। দিতিপ্রিয়ার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

51 তম গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রায় ষাট বছর পর পর্দায় ফিরে এল অপু ও অপর্ণা। গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আমন্ত্রণে ইতিমধ্যেই গোয়ায় পৌঁছে গিয়েছিল টিম ‘অভিযাত্রিক’। সেখানেই রেড কাপের্টে নিজেদের আলো ছড়িয়ে দিয়েছেন এযুগের অপর্ণা অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং অপু অভিনেতা অর্জুন চক্রবর্তী (Arjun chakraborty)। সত্যজিৎ রায়(satyajit Ray) পরিচালিত ‘অপুর সংসার’-এর ছায়ায় তৈরী হয়েছে পরিচালক শুভ্রজিৎ মিত্র (subhrajit mitra)- এর ‘অভিযাত্রিক’। সাদা-কালোয় তৈরী এই ফিল্মের প্রথম স্ক্রিনিং হয়েছে 26 তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। দিতিপ্রিয়া ও অর্জুন দুজনেই নিজেদের ইনস্টা স্টোরিতে গোয়া চলচ্চিত্র উৎসবের কিছু মুহুর্ত শেয়ার করেছেন। ছবিগুলিতে টিনএজ দিতিপ্রিয়ার পরনে রয়েছে লং ফিউশন কুর্তি ও ট্রাউজার। বব কাট চুলকে সেট করে হালকা মেকআপে দিতিপ্রিয়া বজায় রেখেছেন তাঁর অপাপবিদ্ধতা।

কিছুদিন আগে দিতিপ্রিয়া পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়(Jagadip Dhankhar)-এর হাত থেকে গ্রহণ করলেন বছরের সেরা অভিনেত্রীর পুরস্কার। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউডের অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্বরাও। দিতিপ্রিয়া নিজেই ইন্সটাগ্রামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ছবি শেয়ার করে জানিয়েছেন এই কথা। দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁকে মাননীয় রাজ্যপালের হাত থেকে পুরস্কার নিতে দেখা যাচ্ছে। রাজভবনে অনুষ্ঠিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দিতিপ্রিয়ার পরনে ছিল অফহোয়াইট রঙের শাড়ি ও ব্লাউজ। দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিগুলি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা দিতিপ্রিয়াকে অনেক শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন। এছাড়াও চলতি বছর ‘জি বাংলা সোনার সংসার’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন দিতিপ্রিয়া। সেই পুরস্কার হাতে নিয়ে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

তবে সম্প্রতি দিতিপ্রিয়াকে এবারেও দেখা গেল দার্জিলিঙে। কিন্তু এবার ছুটি কাটাতে নয়, দিতিপ্রিয়া গিয়েছেন শুটিংয়ের জন্য। তবে তাঁর সঙ্গে আর কে রয়েছেন, তা এখনও জানা যায়নি। যথারীতি শর্ট হেয়ার ও জিনস-টপেই ক্যামেরাবন্দি হয়েছেন দিতিপ্রিয়া।

জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ দেখলে অনেকেই বুঝতে পারবেন না রানী রাসমণির চরিত্রাভিনেত্রী দিতিপ্রিয়া প্রকৃতপক্ষে একটি টিনএজ মেয়ে। রাসমণির বয়সের উপযুক্ত নিপুণ অভিনয় করে সবার মন কেড়ে নিয়েছেন দিতিপ্রিয়া। এছাড়া পরিচালক দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh)-এর হিন্দি ফিল্ম ‘বব বিশ্বাস’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। এছাড়াও অতনু ঘোষ (atanu ghosh) পরিচালিত মহানায়ক উত্তম কুমার (uttam kumar)-এর বায়োপিক ‘অচেনা উত্তম’-এ দিতিপ্রিয়া অভিনয় করছেন অভিনেত্রী সাবিত্রী চ্যাটার্জি (sabitri chatterjee)-এর ভূমিকায়।

শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরু করেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখোপাধ্যায় (srijit Mukherjee) পরিচালিত ‘রাজকাহিনী’ ফিল্মের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া নজর কেড়েছিলেন। এরপর তাঁকে ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে রাসমণির ভূমিকায় কাস্ট করা হয়। রানী রাসমণির চরিত্র দিতিপ্রিয়াকে প্রবল জনপ্রিয় করে তুলেছে। লাগাতার তিন বছর ধরে রানী রাসমণির চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া।

Related Articles

Back to top button