পোষ্য পপকর্নের সাথে সময় কাটাচ্ছেন করোনা আক্রান্ত ‘রানী মা’ দিতিপ্রিয়া

দিতিপ্রিয়ার বর্তমানে শ্বাসকষ্টজনিত সমস্যা হচ্ছে

Advertisement

Advertisement

এপ্রিল মাসের প্রথম সপ্তাহ থেকে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতবর্ষের বুকে। গত ২৪ ঘন্টায় গোটা ভারতে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮০ হাজারের কাছাকাছি মানুষ। এই ভাইরাসের নতুন মিউট্যান্ট স্ট্রেন দাবানলের মতো ছড়িয়ে পড়ছে দেশজুড়ে। এমনকি এই স্ট্রেনের কারণে মৃত্যুহার বেড়ে গেছে। এখন গোটা দেশের সমস্ত স্তরের মানুষ এই করোনার বলি হচ্ছেন। বলিউড থেকে শুরু করে টলিউড, কেউ এই ভাইরাসের করাল ছায়া থেকে বাঁচতে পারেনি। একাধিক টলিউড অভিনেতা অভিনেত্রী করোনা আক্রান্ত হয়েছেন। তবে সম্প্রতি জানা গিয়েছে বাংলা ধারাবাহিকের অত্যন্ত জনপ্রিয় চরিত্র “রানীমা” অর্থাৎ দিতিপ্রিয়া রায় করোনায় আক্রান্ত হয়েছেন।

Advertisement

জানা গিয়েছে, রানী রাসমণি বাংলা সিরিয়াল রাণীমার চরিত্র করা দিতিপ্রিয়া রায় করোনা আক্রান্ত হয়েছেন। তার পাশাপাশি তার বাবা-মা প্রথম ডোজ ভ্যাকসিন নেওয়া সত্ত্বেও করোনা আক্রান্ত। বাবার উপসর্গহীন হলেও মা এবং মেয়ের উপসর্গ দেখা গেছে। সবার পরীক্ষা করার পর রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে তারা তিন জনেই হোম আইসোলেশনে আছেন। দিতিপ্রিয়া এবং তার মায়ের একটু শ্বাসকষ্টজনিত সমস্যা হচ্ছে। রানী মা এখন তার পোষ্য পপকর্নকে নিয়ে সময় অতিবাহিত করছেন। এছাড়াও তিনি বই পড়ছেন বলে জানিয়েছেন তিনি। বাড়ির মাসি খাবারের ব্যবস্থা করে দিচ্ছেন। তিনিও হোম আইসোলেশনে আছেন বলে জানা গেছে। অভিনেত্রী জানিয়েছেন, “ভালো আছি, সেরে উঠছে, একটুখানি দুর্বল থাকলেও দ্রুত কাজে ফিরবো।”

Advertisement

দিতিপ্রিয়া করোনা আক্রান্ত হয়ে সোশ্যাল মিডিয়াতে কোনরকম পোস্ট করেননি। আসলে রাজ্যের এমন ভয়াবহ পরিস্থিতির মাঝে তিনি তার ফ্যানেদের উদ্বেগ বাড়াতে চাননি। তবে তিনি সাবধান করে বলেছেন যে যারা তার সংস্পর্শে শেষ কয়েক দিনে এসেছিল তারা যাতে খুব শীঘ্রই টেস্ট করিয়ে নেয় এবং আপাতত এখন হোম আইসোলেশনে থাকে। এছাড়াও তিনি সকলকে কোভিড প্রটোকল মেনে চলার পরামর্শ দিয়েছেন। তিনি বলেছেন যাতে সবাই মাস্ক পরে, স্যানিটাইজার ব্যবহার করে এবং সামাজিক দূরত্ব বজায় রাখে।

Advertisement