টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Ditipriya Roy: শীতের রাতে হট প্যান্টে সকলের প্রিয় ‘রাণীমা’ দিতিপ্রিয়া, সেক্সি পোজে ফিদা নেটিজেনরা

রানি মা’র খোলস ছেড়ে মাস কয়েক আগেই বেরিয়ে এসেছেন দিতিপ্রিয়া রায়। ‘করুণাময়ী রাণী রাসমণি’তে রানি মার প্রয়াণ হলেও এখনই অভিনয় থেকে কিছুদিনের ব্রেক নেননি দিতিপ্রিয়া। বালিকা বয়স থেকে টানা ৪ বছর বয়সী রাণী রাসমণির চরিত্রে অভিনয় করে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপিয়েছেন। এবার বড় পর্দায় কাজ করেই চলেছেন। ইতিমধ্যে পরিচালক পাভেলের সাথে কাজ করা হয়ে গিয়েছে।

বর্তমানে একাধিক ছবির প্রজেক্টের কাজ করছেন তিনি। ভক্ত মহলের চাহিদা দেখে এই মুহূর্তে একের পর এক বিগ প্রজেক্টের ছবি প্রস্তাব নিয়ে পরিচালক প্রযোজকরা হাজির হচ্ছে রানীমার কাছে। বর্তমানে তিনি ‘আয় খুকু আয়’ ছবির শ্যুটিং নিয়ে বেজায় ব্যস্ত। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে দেখা যাবে দিতিপ্রিয়ার কে। বাবা মেয়ে সুন্দর সম্পর্কের কথা বলবে বুম্বাদা-দিতিপ্রিয়া জুটি। পাশাপাশি ওয়েব দুনিয়াতে পা রেখেছেন দিতিপ্রিয়া। সদ্য হইচইতে মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ ‘রুদ্রবীনার অভিশাপ’। আর এতে দিতিপ্রিয়ার অভিনয় বেশ প্রশংসনীয়। সম্প্রতি ‘বব বিশ্বাস’ এবং ‘অভিযাত্রিক’ ছবিতে দিতিপ্রিয়ার অভিনয় অনেকে পছন্দ করেছেন।

এখন আর দিতিপ্রিয়া ছোট নেই। এই অভিনেত্রীর লুক থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট, সবটাই চোখের পলকে বদলে গিয়েছে। এখন এই অভিনেত্রী নিজের স্টানিং ও বোল্ড বিউটি দিয়ে যে পুরুষ হৃদয়ে ঝড় তুলতে পারেন। ফটোশ্যুট হোক বা কোন নতুন ছবি প্রমোশন দিতিপ্রিয়ার প্রতিটি লুক দেখার মতো। নিত্যনতুন অবতারে ফ্রেমবন্দি হতে দেখা যায় আর সেই ছবি নিজের অনুগামীদের জন্য সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে থাকেন দিতিপ্রিয়া।

জানুয়ারীর শুরু থেকে শহরে শীত পড়েছে। কিন্তু নিজের ফটোশুটের এই শীতকেও আপস করছেন না সকলের প্রিয় দিতিপ্রিয়া। আর দিতিপ্রিয়াই প্রায়শই হাজির হচ্ছেন নতুন অবতারে। সম্প্রতি তাঁর নতুন ফটোশুট নজর কেড়েছে নেটবাসীদের উড়ে এসেছে ট্রোলও। তবে সে সব কটাক্ষা পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।শীতের রাতের এই নয়া ফটোশুটের ঝলক দিতিপ্রিয়া নিজেই দিলেন নেটমাধ্যমে। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরণে আছে অফ হোয়াইট ফুলহাতা টিশার্ট, সঙ্গে গাঢ় ধূসর রঙের হট প্যান্ট। আর এই শ্যুটের জন্য বদলেছেন নিজের চুলের স্টাইলও। আর ছবির ক্যাপশনের হ্যাশট্যাগে দিয়েছেন ‘চোখ’, ‘ম্যাজিক’, ‘রাত’, ‘আলো’, ‘জানুয়ারি’, ‘শীত’, ‘ফ্যাশন’-এর মতো কিছু শব্দবন্ধনী। রানীমার এই অবতার দেখে তাঁর সেজো জামাই মথুর বাবু ওরফে অভিনেতা গৌরব প্রশংসা করেছেন। নেটিনাগরিকরা অভিনেত্রীর এই লুকের প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button