×
বিনোদনটলিউডবাংলা সিরিয়াল

Ditipriya Roy: ‘কাজরা রে’ গানে দুর্দান্ত শরীরী হিল্লোল পর্দার রাসমণির, রইল ভিডিও

Advertisement

বর্তমানে দিতিপ্রিয়া রায় টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বর্তমানের তরুণ অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। ছোটপর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও, বর্তমানে তিনি বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও একাধিক কাজ করে ফেলেছেন। রাসমণি ধারাবাহিকে অভিনয় করার পরেই তার অভিনয় জীবনের মোড় ঘুরে গিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। বড় বড় তারকারাও প্রশংসা করেছেন তার অভিনয়ের। সম্প্রতি অভিনেত্রীর নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে মুগ্ধ তার ভক্তগণ।

Advertisement


ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে দিতিপ্রিয়া রায় বলিউডের জনপ্রিয় ছবি ‘বান্টি অর বাবলি’র হিট আইটেম নম্বর ‘কাজরা রে’ গানের সাথে তাল মিলিয়েছেন। সম্ভবত কোনো এক পারিবারিক অনুষ্ঠানে পারফর্ম করেছেন তিনি। কালো ও লালের মেলবন্ধনে লেহেঙ্গা পরেছিলেন অভিনেত্রী। একেবারে ফুল অন এনার্জি নিয়ে নাচতে দেখা গিয়েছে তাকে। ভাইরাল হওয়া ভিডিওতে তার পাশে এক ঝলক দেখা মিলেছে তার বাবারও। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন আরো অনেক আত্মীয়-স্বজন। সম্প্রতি নিজের নাচের এই ভিডিওটি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি। এই মুহূর্তে ভিডিওটি ১৭ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন।

বর্তমানে রিল ভিডিও বানানোর একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সাধারণ হোক কিংবা তারকা সকলেই মজে রয়েছেন এই রিল ভিডিওতে। সোশ্যাল মিডিয়ার এই ইনস্টারিলের মাধ্যমে তারকারা আরো কাছাকাছি পৌঁছাতে চান তাদের ভক্তদের। এর মাধ্যমে প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে তারা সাধারণ মানুষের সাথে যুক্ত থাকতে পারেন। নিজেদের বিশেষ মুহূর্তগুলো ভাগ করে নিতে পারেন সকলের সাথে। সাধারণেরাও তাদের প্রিয় তারকাদের জীবন সম্পর্কে আরও একটু বেশি কিছু জানতে পেরে খুশিই হন।

Advertisement

উল্লেখ্য, হইচই অর্থাৎ ওয়েব প্ল্যাটফর্মে ‘রুদ্রবীণার অভিশাপ’ দিয়েই হাতেখড়ি হলো দিতিপ্রিয়ার। এছাড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সাথে ‘আয় খুকু আয়’ ছবিতে দেখা মিলবে তার। আপাতত অভিনেত্রীকে বড়পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন তার অগণিত ভক্তরা। খুব অল্প বয়সেই অনেকটা সফলতা ছুঁয়েছেন অভিনেত্রী, তা নিয়ে কোনো সন্দেহই নেই।

Related Articles

Back to top button