টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Ditipriya-Adrit: অভিমন্যুর নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছে ‘রানিমা’ আর ‘উচ্ছেবাবু’? কী বললেন পরিচালক

একজন ছোটপর্দার হার্টথ্রব নায়ক, হাজার হাজার বঙ্গ তনয়ার বং ক্রাশ তিনি। আর অন্যজন বাংলা টেলিভিশনের সকলের প্রিয় রানিমা। হ্যাঁ ঠিক ধরেছেন আদৃত রায় ও দিতিপ্রিয়া রায় এর কথা বলছি। টেলিভিশনের এই দুই তারকার জনপ্রিয়তা টেক্কা দেবে যে কোনও টলিউড সুপারস্টারের জনপ্রিয়তাকে। দুমাস আগে রানিমার চরিত্র শেষ করেছেন অভিনেত্রী৷ এখন দিতিপ্রিয়া রানীমার খোলস থেকে বেরিয়ে এখন ওটিটি প্ল্যাটফর্ম এবং সিনেমাতে জমিয়ে কাজ করছেন দিতিপ্রিয়া।

অন্যদিকে রুপোলি পর্দা দিয়ে কেরিয়ার শুরু করা আদৃতকে বাঁধভাঙা সাফল্য এনে দিয়েছেন ছোটপর্দায়। মিঠাই ধারাবাহিকে সিডের চরিত্র সকলের এখন হট ফেভারিট। এর মাঝে টেলিপাড়ায় নতুন গুঞ্জন শুরু হয়েছে শীঘ্রই নাকি জুটি বাঁধতে চলেছেন দিতিপ্রিয়া আর আদৃত। না ছোট পর্দায় না এক্কেবারে বড়পর্দায় জুটি হিসেবে অভিনয় করবেন। রিয়েল লাইফেও দারুণ বন্ডিং এই দুই তারকার। এই দুই বন্ধুকে নাকি এবার দেখা যাবে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের নতুন ছবিতে।

এক সংবাদমাধ্যমকে রিচালক অভিমন্যু মুখোপাধ্যায় জানিয়েছেন, এই নতুন ছবি নিয়ে এখনও কোনও মন্তব্য করতে চাইবেননা। তিনি আরো জানান, আদৃত-দিতিপ্রিয়া দুজনের সঙ্গেই আগেই তিনি কাজ করেছেন। এই জুটি নিয়ে তাঁর নিজের বক্তব্যতে জানান, ‘দুজনেই তাঁর খুব প্রিয়, কাছের দুই মানুষ। আদৃত তো অভিনয় কেরিয়ার শুরুই করেছেন তাঁর ছবির সঙ্গে নূর জাহান দিয়ে। দিতিপ্রিয়াও তাঁর পরিচালনায় ‘দেব আই লাভ ইউ’ ছবিতে অভিনয় করেছেম। দুজনেই খুব ডেডিকেটেড অভিনেতা অভিনেত্রী। একসঙ্গে দুজনে ভালো মানাবে। এইটুকু বলতে পারেন। আর সকলে যখন বলছে তখন দুজনকে নিয়ে ছবির পরিকল্পনা করলে মন্দ হয় না। এর থেকে বোঝা যাচ্ছে খুব শীঘ্রই জুটি হিসেবে দেখা যাবে রুপোলি পর্দাতে।

সদ্যই মুক্তি পেয়েছে পরিচালক অভিমন্যুর ‘লকডাউন’। এই ছবিতেও অভিনয় করেছেন আদৃত।
অন্যদিকে দিতিপ্রিয়া হইচই এর নতুন ওয়েব সিরিজ ‘রুদ্রবীণার অভিশাপ’-এর কাজ শেষ করেছেন দিতিপ্রিয়া। পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটা বলিউড প্রোজেক্টের কাজও শেষ করলেন। অন্যদিকে প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় রয়েছে দিতিপ্রিয়ার ‘অভিযাত্রিক’। এই ছবি দেশে-বিদেশের বিভিন্ন চলচ্চিত্র ফেস্টিভ্যালে ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে। অন্যদিকে ‘মিঠাই’ ধারাবাহিক নিয়েই আপতত ব্যস্ত আদৃত। শোনা যাচ্ছে, জানুয়ারি মাস থেকেই নতুন সিনেমার প্রোজেক্টের কাজ শুরু করতে চলেছেন অভিমন্যু। আর আদৃত-দিতিপ্রিয়ার অনস্ক্রিন রসায়ন দেখবার অপেক্ষায় আগে থেকেই দুজনের ফ্যানেরা।

Related Articles

Back to top button