নুসরতের বেবি বাম্প স্পষ্ট, পাশে নেই ‘বান্ধবী’ মিমি! তাহলে কী সম্পর্কে ফাটল?

Advertisement

Advertisement

সম্প্রতি প্রকাশ পেয়েছে চর্চিত সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবি বাম্পের ছবি। তার নিজের আবাসনে তাকে দেখা গিয়েছে একটি সাদা ঢিলেঢালা পোশাক পরিহিত অবস্থায়। ওই ড্রেসে নুসরত জাহানের বেবী বাম্প স্পষ্ট। আরও স্পষ্ট ছিল তার পাশে দাড়িয়ে থাকা দুই বান্ধবী।

Advertisement

একজন টলিউডের সুন্দরী চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী ও অন্যজন তনুশ্রী। বরাবর এদের একটা গ্রুপ ছিল। তিনজনেই হাসিমুখে পোজ দিয়েছেন। এবং এই ছবি নিয়েই উত্তাল নেট পাড়া ও নুসরতের অনুরাগীরা। অবশ্য, এর পাশাপশি আরেকটা প্রশ্ন দানা বাঁধছে অনুরাগীদের মনে, আর সেটি হল, কোথায় বনুয়া মিমি চক্রবর্তী?

Advertisement

Advertisement

ইন্ডাস্ট্রিতে মিমি চক্রবর্তীর সঙ্গে নুসরতের সম্পর্ক বহুদিনের। যেই বিয়েকে নুসরত আজ অস্বীকার করছেন, সেই বিয়েতেও হাজির ছিলেন প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী। এছাড়াও টিক টক পার্টনার ছিলেন তার কখনো মিমি কখনো নিখিল। পরবর্তীতে যেকোনো ট্যুরের জন্য পার্টনার হতেন মিমি। এছাড়াও সাংসদ হওয়া কালীন একসঙ্গে যাত্রা শুরু করেন। ওয়েস্টার্ন ড্রেসে দুজন ছবি পোস্ট করেন যা ঘিরেও তৈরি হয় অনেক সমালোচনা একটা সময়।

বর্তমানে মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম ভিজিট করলে দেখা যায় নিখিলের ও নুসরতের তুরস্ক সহবাসের ছবি। অর্থাৎ মিমি নিখিলকে তার ইনস্টাগ্রাম থেকে একেবারেই ডিলিট করে দেননি। এছাড়াও এদিনের এই ছবিতে মিমি না থাকার দরুন অনেকের মনে প্রশ্ন জেগেছে, তাহলে কি নুসরতের কাজে খুশি নন বন্ধু মিমি? দুই বন্ধুর মধ্যে কি নীতিগত দূরত্ব তৈরি হল?

Recent Posts