বলিউড

Disha Patani’s Bold Look: সরাসরি বাথরুম থেকেই বিকিনি লুকেই ছবি শেয়ার দিশার, লুক ভাইরাল হতেই চোখ কপালে ভক্তদের

Advertisement

Advertisement

দিশা পাটানি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। শুরু থেকেই তার মারকাটারি ফিগার ও হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বড়পর্দায় একাধিক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। ২০১৫ সালে তেলেগু ছবির হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। তেলেগু ছবি ‘লোফার’ দিয়েই অভিনেত্রী হিসেবে এই ইন্ডাস্ট্রিতে তার যাত্রা শুরু হয়েছিল। বর্তমানে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

Advertisement

বেশিরভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন তিনি। তার একাধিক বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি, তার ঝলকও মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ ও বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়া বিকিনি লুকের সূত্র ধরেই চর্চিত দিশা।

Advertisement

অভিনেত্রী এই মুহূর্তে নিজের যে ছবির সূত্র ধরে চর্চিত হচ্ছেন, সেটি নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতা থেকে শেয়ার করে নিয়েছেন তিনি। প্রায়ই অভিনেত্রীকে বিকিনি লুকে দেখা যায়। এবারেও অন্যথা হয়নি তার। এবার একেবারে বাথরুম থেকেই ছবি শেয়ার করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। একেবারে সাজানো গোছানো একটি ওয়েল মেন্টেড্ বথরুমে কালো বিকিনি লুকে ছিলেন তিনি। সাথে বাথরুম স্যুটও আধ পরা অবস্থাতেও দেখা গিয়েছে তাকে। বাথরুমের থাকা আয়নাতেই ক্যামেরা দিয়ে নিজের এই ছবিগুলি তুলেছেন তিনি। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রীর সেই ছবি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। পারদ বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ারও। তাকে দেখে ঘাম ঝরছে ভক্তদেরও। তার বহিঃপ্রকাশ অবশ্য মিলেছে কমেন্টবক্সেই।

Advertisement

Recent Posts