×
বলিউডবিনোদন

দিশা ও টাইগার শ্রফের ডিনার ডেট ভাইরাল, অভিনেত্রীর হট ফিগারে হুঁশ উড়ল নেটিজেনদের

Advertisement

জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফ ও তার বান্ধবী দিশা পাটানি প্রায়শই গুঞ্জনের বিষয় হয়ে থাকেন, তাদের অনেক ছবি ও ভিডিওতে স্পট করা যায়। এই সব ছবি ও ভিডিওতে তাদের ফিটনেস, হট লুক ও লাভ লাইফের খবর মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে। যাইহোক, অভিনেতার জন্মদিনে, দিশা পোস্ট করেছেন এবং তাকে কেবল তার সেরা বন্ধু বলেই আখ্যা দিয়েছেন। এরপর দুজনকে ডিনার ডেটে যেতে দেখা যায়। একই সময়ে, দিশা এবং টাইগার (টাইগার দিশা স্পটেড ভিডিওতে) ছাড়াও এই ডিনার ডেটে আরও একজন বিশেষ ব্যক্তি ছিলেন, যিনি তার হট অবতার দিয়ে পুরো সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়ে দিয়েছেন।

Advertisement

দিশা এবং টাইগারের স্পট ভিডিও ইনস্টবলিউড তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছে। যেটিতে দিশাকে বাদামি এবং কালো রঙের পোশাকে খুব গ্ল্যামারাস দেখা গিয়েছে। আর সেখানে টাইগারকে, ধূসর টি-শার্ট এবং গাঢ় নীল ডেনিম জিন্সে বেশ হ্যান্ডসাম লাগছিল। একইসঙ্গে টাইগারের বোন কৃষ্ণা শ্রফকেও দেখা গিয়েছে এই ভিডিওতে। যিনি সাদা ক্রপ ব্যাকলেস টপের সাথে গাঢ় হলুদ রঙের প্রিন্টেড জিন্স পরা, তার এই সেক্সি অনস্টিলিশ লুক দিয়ে ভক্তদের হৃদয়ে ধ্বংসযজ্ঞ চালিয়েছেন।

ভাইরাল ভিডিওতে কৃষ্ণা শ্রফ তার হট অবতার দিয়ে সবার মন জয় করেছেন। সোশ্যাল মিডিয়াতেও আধিপত্য বিস্তার করেছেন। এই ভিডিওটি এখন পর্যন্ত ইনস্টাগ্রাম দুনিয়ায় ১ লাখ ৭ হাজারের বেশি লাইক পেয়েছে। একই সঙ্গে এ নিয়ে মন্তব্য করে এক ইউজার লিখেছেন, ‘টাইগারের বোন হল আসল আগুন।’ আরেকজন লিখেছেন, ‘কেই এ সি চালিয়ে দিন।’ আরেকজন লিখেছেন, ‘ইস, কেউ একে বলিউডের নিয়ে আসুন।’ একইভাবে, অন্যান্য অনুরাগীদেরও হার্ট এবং ফায়ার ইমোজি ফেলে ভালবাসার বর্ষণ করতে দেখা গিয়েছে তার ভিডিওতে।

Advertisement

Related Articles

Back to top button