ক্যামেরার সামনে নিজের সৌন্দর্য ছড়িয়ে দিলেন দিশা পাটানি, দিশেহারা ভক্তরা

Advertisement

Advertisement

দিশা পাটানি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। তার মারকাটারি ফিগার ও তার হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বড়পর্দায় একাধিক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। ২০১৫ সালে তেলেগু ছবির হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছে অভিনেত্রীর। তেলেগু ছবি ‘লোফার’ দিয়েই শুরু তার। বর্তমানে তিনি বলিউডের স্বনামধন্য অভিনেত্রী।

Advertisement

বেশিরভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন তিনি। তার একাধিক বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায়। অভিনয়ের পাশাপাশি একাধিক ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন তিনি, তার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। সম্প্রতি আবারো একটি বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে দিশা পাটানিকে। সম্প্রতি সেই ফটোসুন্দরী কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে ইনডোরে শুট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ব্যাকলেস, স্লিভলেস, ডিপ নেক, শর্ট ড্রেসে দেখা মিলেছে দিশা পাটানির। পোশাকটি ঘিয়ে রঙের ছিল। এই পোশাকে তার বক্ষ ভাঁজ ছিল স্পষ্ট। খোলা চুলে, নুড মেকাপে লাস্যময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর এই ভিডিওটি শেয়ার করা মাত্রই, তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই তার সেই বোল্ড লুক দেখে মুগ্ধ তার অগণিত ভক্তরা।

Advertisement