হাই স্লিটের পোশাক পরে নির্লজ্জতার সীমা ছাড়িয়েছেন অভিনেত্রী Disha Patani, ভক্তরা দেখে পাগল

Advertisement

Advertisement

দিশা পাটানি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। শুরু থেকেই তার মারকাটারি ফিগার ও হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বড়পর্দায় একাধিক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। ২০১৫ সালে তেলেগু ছবির হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। তেলেগু ছবি ‘লোফার’ দিয়েই অভিনেত্রী হিসেবে এই ইন্ডাস্ট্রিতে তার যাত্রা শুরু হয়েছিল। বর্তমানে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

Advertisement

বেশিরভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন তিনি। তার একাধিক বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি, তার ঝলকও মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ ও বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়া রেড কার্পেট লুকের সূত্র ধরেই চর্চিত দিশা।

Advertisement
Advertisement

খুব সম্প্রতি পিঙ্ক ভিলা আয়োজিত ‘পিঙ্ক ভিলা স্টাইল আইকন এডিশন ২’এর রেড কার্পেটে দেখা মিলেছে দিশা পাটানির। এদিন রূপালী সাজেই হাজির ছিলেন তিনি। খোলা কার্লি চুলে নুড গ্লসি মেকাপে রূপালী রঙের ডিপ নেক লাইন ও টিউব ব্রা কাটিং হাই থাই স্লিটেড পোশাকে এদিন পিঙ্ক ভিলার রেড কার্পেটে দেখা মিলেছিল তার। পাপারাজিৎদের সামনে একাধিক পোজও দিয়েছিলেন তিনি। আপাতত, তার সেই ঝলক দেখেই ঘায়েল নেটজনতার একাংশ। ঘুম উড়েছে তার অগণিত ভক্তমহলেরও। আর তার একাধিক রয়েছে কমেন্টবক্সেই। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘পি আর বলিউড’ থেকে ২ ঘন্টা আগে শেয়ার করে নেওয়া হয়েছে।