Disha Patani Bold Photos: স্পোর্টস ব্রা পরে সাহসী ছবি পোস্ট দিশা পাটানির, ভক্তরা তার হটনেসের জন্য পাগল

Advertisement

Advertisement

দিশা পাটানি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। শুরু থেকেই তার মারকাটারি ফিগার ও হাসি মন জয় করে নিয়েছে দর্শকদের। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। বড়পর্দায় একাধিক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। ২০১৫ সালে তেলেগু ছবির হাত ধরেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল অভিনেত্রীর। তেলেগু ছবি ‘লোফার’ দিয়েই অভিনেত্রী হিসেবে এই ইন্ডাস্ট্রিতে তার যাত্রা শুরু হয়েছিল। বর্তমানে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

Advertisement

বেশিরভাগ সময় নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হন তিনি। তার একাধিক বোল্ড ছবি প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। অভিনয়ের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন তিনি, তার ঝলকও মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্টাইলিশ ও বোল্ড অভিনেত্রীদের মধ্যে একজন। সম্প্রতি নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়া জিম লুকের সূত্র ধরেই চর্চিত দিশা।

Advertisement

অভিনেত্রী এই মুহূর্তে নিজের যে ছবিগুলির সূত্র ধরে চর্চিত হচ্ছেন, সেটি ‘স্পেড অফ মডেলস্’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল। প্রায়ই অভিনেত্রীকে বিকিনি, মনোকিনি কিংবা জিম লুকে দেখা যায়। এবারেও অন্যথা হয়নি তার। এবার অভিনেত্রীর জিম লুকে বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। সবকটিই ছবিই আয়নার দিকে তাকিয়ে তুলেছেন অভিনেত্রী। তিনি যে নিজের ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীকে দেখলেই সেকথা স্পষ্ট হয়। তবে আপাতত অভিনেত্রীর ভাইরাল হওয়া জিম লুকের এই ছবিগুলি সেকথাই আবারো প্রমাণ করে দিয়েছে।

Advertisement

বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রীর এই ছবিগুলো রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা নেটদুনিয়ায়। তাপমাত্রা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ারও। তাকে দেখে ঘাম ঝরছে ভক্তদেরও। উল্লেখ্য সম্প্রতিক ভাইরাল হওয়া ছবিগুলি কোন না কোন সময় নিজেই শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি তার মধ্যে থেকেই চারটি সুপার বোল্ড ছবি পুনরায় ভাইরাল হয়েছে, যা নিঃসন্দেহে দৃষ্টি আকর্ষণ করেছে সকলের।