বাংলা সিরিয়ালবিনোদন

Dipanwita Rakshit: প্রকাশ্য রাস্তায় ‘ডুব গায়ি মে তুঝমে’ গানে তুমুল নাচলেন পর্দার খুকুমণি, শেয়ার হতেই ভাইরাল ভিডিও

বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। যা টিআরপির দৌড়ে অনেকের থেকে অনেক এগিয়ে। এই ধারাবাহিকে খুকুমণির চরিত্রে দীপান্বিতা রক্ষিতের সাবলীল অভিনয় প্রথম থেকেই নজর কেড়েছে দর্শকদের। তার মুখে ঐ চটুল ডায়লগ শুনে বেজায় মজা পাচ্ছেন দর্শকমহল। এই ধারাবাহিকে তার বিপরীতে বিহানের চরিত্রে অভিনয় করেন রাহুল মজুমদার। অনস্ক্রিন তাদের দুজনের কেমিস্ট্রি বেশ পছন্দ করছেন দর্শকরা। পারিপার্শ্বিক চাপে অসহায় অবস্থায় মানসিক ভারসাম্য হারিয়েছে বিহান। ভালোবাসায়, যত্নে তাকে সুস্থ করে তুলছে খুকুমণি। আর তা করতে গিয়েই একে অপরের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে পড়েছেন তারা। এরপর গল্পের মোর কোন দিকে ঘুরবে তা দেখার জন্য চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’র সূত্র ধরেই অভিনয় জগতে পা রেখেছেন দিপান্বিতা রক্ষিত। এই ধারাবাহিকে অভিনয়ের পাঠ শেষ হওয়ার পরেই তিনি স্টার জলসারই অন্যতম ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’তে নাম ভূমিকায় অভিনয়ের সুযোগ পেয়ে যান। আর তাতেই দর্শকদের নজর কাড়েন অভিনেত্রী। শুরু থেকেই একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পরিচয় দিয়েছেন তিনি। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পী, তা আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অভিনয় ছাড়াও শরীরচর্চা এবং নাচ করতে ভালোবাসেন দীপান্বিতা।

বর্তমান যুগের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাক্টিভ দীপান্বিতা রক্ষিত। নিজের একাধিক ফটোশুটের ছবি কিংবা রিল ভিডিও কিংবা শুটিং সেটের কিছু দৃশ্য থেকে থেকেই শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি তার শেয়ার করা একটি রিল ভিডিও তার অনুরাগীদের মাঝে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া রিল ভিডিওতে অভিনেত্রীকে বর্তমানের ট্রেন্ডিং সং ‘ডুব গায়ি মে তুঝমে’এর সাথে সিগনেচার স্টেপে নাচতে দেখা গিয়েছে। তোর নাচ দেখেই স্পষ্ট তিনি যথেষ্ট দক্ষ এই সমস্ত বিষয়ে। সম্ভবত সকালবেলায় প্রাতঃভ্রমণে বেরিয়েই এই ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। তার পরনে ছিল হালকা বেগুনি রঙের জগিংয়ের পোশাক। খোলা আকাশের নীচে, স্বতঃস্ফূর্তভাবে এই রিল ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী, যা এই মুহুর্তে নেটদুনিয়ায় তার অনুরাগীদের মাঝে ভাইরাল।

Related Articles

Back to top button