বিনোদনভাইরাল & ভিডিও

Viral Video: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত এক্সপ্রেশনে পেট দুলিয়ে ‘বেলি ডান্স’ দিপালীর! রইলো ভিডিও

×
Advertisement

ইন্টারনেটের যুগে সবথেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার কোনো ভিডিও ভাইরাল শব্দটি। সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে সেলিব্রেটি আর সাধারণ মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছু ঠিকানা এক হয়ে গিয়েছে। টিভিতে খবর,সিনেমা দেখা হোক বা কোনো রিয়েলিটি শো এর নাচ গান কিংবা টিভির আগে সিরিয়াল দেখা। কিংবা ফেসবুক ইন্সটাগ্রাম ট্যুইটার ব্যবহার করা। সবেতেই সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনস্বীকার্য।

Advertisement

সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্ম যেখানে অনেকে নিজের গুনাবলী স্বাচ্ছন্দ্যে প্রকাশ করে। কেউ ভালো গাইতে পারেন কেউ ভালো নাচতে পারে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা আমাদের চোখের সামনে আসে। অনেক নেটিজেন এই ইন্সটাগ্রামের মাধ্যমে নিজের শখ ভালোলাগাকে সবার সামনে পরিবেশন করছেন। প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

বর্তমানে ভারতনাট্যম আর কর্থক নাচের পাশাপাশি ‘বেলি ডান্স’ বেশ জনপ্রিয়। তারকাদের পাশাপাশিবহু যুবতীরা অবসর সময় পেলে এই নাচে নাচ করে। সম্প্রতি এক যুবতী অসাধারণ বেল ড্যান্স নাচলেন। এই ‘বেলি ডান্স’ আমাদের ভারতীয় নৃত্য শিল্পের অঙ্গ নয়। তবে আরবের এর বেলি ডান্স পাশ্চাত্যের পাশাপাশি এই ভারতেও খুব কদর। ক আমরা ভারতীয়রা সব কিছুর মতো বেলি ড্যান্সকে আপন করে নিয়েছি। এই নাচ শিল্পেও পাশ্চাত্যের নৃত্যশৈলী বেলি ডান্সের এক আলাদা মাত্রা আছে।

Advertisement

শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে এক যুবতী , ক্লাসিক্যাল গানের সঙ্গে বেলি ড্যান্সের অসাধারণ কম্বো অর্থাৎ নাচপরিবেশন করছেন এক যুবতী। এই ড্যান্সার অন্য কেউ না বিখ্যাত নিত্যশিল্পী দিপালী বশিষ্ট্য নিজের অসাধারণ নাচ পরিবেশন করেছেন।
আর দীপালি নিজের নাচ দিয়ে প্রাচ্যের সঙ্গে পাশ্চাত্যকে মিলিয়ে দেওয়ার অসাধারণ চেষ্টায় দর্শকরাও বেশ মুগ্ধ হয়েছেন। এর আগেও দিপালীর অসাধারণ কিছু বেলি ডান্স প্রশংসিত হয়েছে গোটা নেট দুনিয়া। উন্মুক্ত নাভিতে তার পেট নাচানো বেশ আকর্ষিত চেহারায় এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বারংবার ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ঝড়ের গতিতে পৌঁছে গেছে হাজার হাজার অনুগামীদের কাছে। এবারেও হলুদ রঙের টপ এবং জমকালো স্কার্টে দীপালি নিজের নাচ দিয়ে সকলকে মুগ্ধ করেছে। তুমুল ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

Related Articles

Back to top button