ভাইরাল & ভিডিও

শীতের রাতে আম্রপালির শরীরী মাদকতায় মত্ত নিরাহুয়া, ভাইরাল রোমান্টিক ডান্স ভিডিও

২৫ মিলিয়ন মানুষ দেখেছেন এই ভাইরাল ভিডিওটি

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। নিরাহুয়া বা দীনেশ লাল যাদবের সাথে তাঁর একটি রোমান্টিক নাচের ভিডিও নতুন করে ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেটের দুনিয়াতে।

Advertisement

মোটামুটি যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে পরিচিত তারা বুঝে গিয়েছেন কোন মিউজিক ভিডিওর কথাটি বলা হচ্ছে। গানটির নাম, “রাজাই মে সে তাকি”। ভোজপুরি সিনেমা “রাজা বাবুর” গান এটি। এই সিনেমায় নিরাহুয়া ও আম্রপালির অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল যথেষ্ট উপভোগ্য। সকলেই তাদের মিষ্টি রোমান্স তারিয়ে উপভোগ করেছেন। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা এই জুটির রোমান্টিক ভিডিও মিউজিকে প্রচুর পরিমাণে লাইক ও কমেন্ট করেছেন।

Advertisement

তবে এই গানটি নতুন কিছু নয়। ২০১৭ সালের ৬ এপ্রিলে এই ভিডিওটি রিলিজ করা হয়। তবে এখনও অব্দি এই গানের জনপ্রিয়তা কমেনি। এই গানটি লিখেছিলেন আজাদ সিং ও সুর দিয়েছিলেন ছোটে বাবা। এছাড়া এই গানটি গেয়েছেন বিখ্যাত ভোজপুরি গায়ক ছোট বাবা ও কল্পনা। ইউটিউবে এই ভিডিওটি ২৫ মিলিয়ন এর কাছাকাছি মানুষ দেখেছেন। ভিডিওতে ৩৭ হাজারের বেশি মানুষ লাইক দিয়েছেন এবং অনেকেই কমেন্ট করে প্রশংসা করেছেন।

Advertisement