বলিউডবিনোদন

চোখের জলে শেষ বিদায় বলিউড স্টার দিলীপ কুমার



বুধবার সকালে মুম্বাই শহরের সব আলো যেন নিভে গেল। সকাল সাড়ে সাত টায় প্রয়াত হলেন ষাটের দশকের বিখ্যাত স্টার প্রবীণ লেজেন্ডারি অভিনেতা দিলীপ কুমারে। বুধবার সকালে হিন্দুজা হাসপাতালে ৯৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ট্র‍্যাজেডি কিং দিলীপ কুমার। ছয় দশকের বেশি সময় ধরে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত থাকা বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার ছিলেন বলিউডের সকল।স্টারদের অভিভাবক। কিন্তু সেই হাত আজ আর নেই।

বুধবার সকালে অভিনেতার মৃত্যুর খবর পাওয়ার পর থেকে একে একে বলিউড তারকারা দিলীপ কুমারের বাসভবনে এসেছেন মহান অভিনেতাকে শেষ বিদায় জানাতে। অন্য দিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও বহু তারকা এবং শিল্পীরা শ্রদ্ধা জানিয়েছেন সকলের প্রিয় দিলীপ সাহাবকে।

শেষ শ্রদ্ধা জানাতে দিলীপ কুমারের বাড়ি এসে পৌছান বলিউড বাদশা শাহরুখ খান। দিলীপ কুমার এবং সায়রা বানু নিজের ছেলের মতো স্নেহ করতেন বিশেষ সম্পর্ক ছিল। তাঁরা শাহরুখকে নিজের সন্তানের মতো স্নেহ করতেন। শাহরুখকে দেখে কান্নায় ভেঙে পড়েন সায়রা। অন্যদিকে এসেছে করণ জোহর, অনিল কাপুর, বিদ্যা বালন ও তাঁর স্বামী, সিদ্ধার্থ রয় কাপুর, শরদ পাওয়ার।

এদিন বিকেল ৫টার দিকে প্রয়াত এই কিংবদন্তীর দাফন হবে মুম্বাইয়ের জুহুর শান্তাক্রুজ কবরস্থানে। দুপুরে মহারাষ্ট্রের স্থানীয় সরকার জানিয়েছে, দিলীপ কুমারকে রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায় জানানো হবে। এর জন্য অভিনেতাকে গার্ড অন অনার ও দেওয়া হয়।

 

Related Articles

Back to top button