‘দিদির দূত’কে এইবার ‘যমের দূত’ বলে কটাক্ষ দিলীপ ঘোষের, বললেন এটা আবার এক ঢপ

সোমবার তথা আজ দিলীপবাবু (Dilip Ghosh) বলেন,"এর আগে যেমন সব ব্যাপারে ঢপ দিতেন, এটাও একটা ঢপ।"

Advertisement

Advertisement

শাসক শিবিরের প্রকল্প ‘দিদির দূত’ কর্মসূচিকে কটাক্ষ করলেন গেরুয়া শিবিরের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শাসক শিবিরের প্রকল্পকে ব্যঙ্গ করে ‘যমের দূত’ বলেন তিনি। সোমবার তথা আজ দিলীপবাবু (Dilip Ghosh) বলেন,”এর আগে যেমন সব ব্যাপারে ঢপ দিতেন, এটাও একটা ঢপ।” গেরুয়া শিবিরের ‘পরিবর্তন যাত্রা’ এর পালটা ‘দিদির দূত’ কর্মসূচির সূচনা করেছে শাসক শিবির। এতে একটি গাড়িতে করে বিভিন্ন এলেকায় যাচ্ছেন শাসক শিবিরের নেতা। কথা বলছেন মানুষের সাথে।

Advertisement

বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরকে টক্কর দিতে শাসক শিবিরের এই কর্মসূচি বলে মনে করা হচ্ছে। সেই কর্মসূচিকে এই বার প্রকাশ্যে ‘যমের দূত বলে কটাক্ষ করলেন গেরুয়া শিবিরের সাংসদ তথা বাংলার বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সোমবার তথা ছড়া কেটে দিলীপ বাবু বলেন,”জয় শ্রী রামে পালিয়ে গেল সব ভূত, এবার পাড়ায় পাড়ায় যমের দূত। দিদির কোনও প্রকল্প সফল হয়নি। এর আগে যেমন সব ব্যাপারে ঢপ দিতেন, এটাও ঢপ। ওদের নেতারাও বেরোচ্ছে না মার খাওয়ার ভয়ে। আর পাবলিকও খুঁজছে ওদের যে সব নেতা কাটমানি খেয়েছে তাদের খুঁজছে। এসব লোক দেখানো”।

Advertisement

এর আগে বাংলা সরকারের ‘দুয়ারে সরকার’ প্রকল্পের ‘যমের দুয়ারে সরকার’ বলে কটাক্ষ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই বার ‘দিদির দূত’ কে আক্রমণ করলেন যমের দূত বলে। সাথে তার দাবি,”আদর্শ নির্বাচনী বিধি লাগু হলে জেলাশাসকরা আর শাসক শিবিরকে বাস জোগাড় করে দিতে পারবেন না। তখন দিদিমণির সভায় লোক আসবে না। শাসক শাসকের কঙ্কাল বেরিয়ে যাবে।”

Advertisement

Recent Posts