মুখ্যমন্ত্রীর সভায় লোক হবে না, দরকার পড়লে আমরা সাহায্য করতে পারি, মন্তব্য দিলীপের

Advertisement

Advertisement

রবিবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কে দেখা গেল আরো একবার মর্নিং ওয়াক করতে। তবে এবারে কিন্তু ইকোপার্ক না এবারে তিনি হাটতে গিয়েছিলেন একেবারে দীঘার সমুদ্র তটে। সেখানে মর্নিং ওয়াক করার পাশাপাশি তিনি কথা বললেন সেখানকার স্থানীয় বাসিন্দাদের সঙ্গে ও। সেখানে হালকা প্রচারও সেরে ফেললেন তিনি আগামী বিধানসভা নির্বাচনের জন্য। পর্যটকদের সঙ্গে বললেন কথা।

Advertisement

রবিবার সকালে দীলিপবাবু শিহক গোলা থেকে মোহনা অবধি টানা হেঁটে গেলেন। মর্নিং ওয়াক এর পাশাপাশি সিহক গোলা এলাকাতে তিনি একটি চা-চক্রে ও যোগদান করেন। সেখানে গিয়ে বিজেপির বিভিন্ন কর্মসূচির ব্যাপারে তিনি আলোচনা করেন। পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে বিজেপির এজেন্ডা তিনি পৌঁছে দিলেন। ঠান্ডা আমি যে গরম চায়ে চুমুক দিতে দিতে প্রত্যেক দিনের মতো রাজ্যের পরিস্থিতি নিয়ে চর্চা করলেন বিজেপি কর্মীদের সঙ্গে। তার পাশাপাশি উপস্থিত ছিলেন স্থানীয় ব্যক্তিরা ও।

Advertisement

তবে এদিন শুধুমাত্র মুখ্যমন্ত্রী নন, তার চর্চার বিষয় ছিল সুদীপ্ত সেন। তিনি বলেছেন,”যে চিঠি তিনি দিয়েছেন সিবিআই তার সত্যতা যাচাই করবে। দিল্লিতে এই চিঠি পরীক্ষা হবে। সবটা সিবিআইয়ের হাতে। যদি কেউ সত্যি দোষী হয়ে থাকেন তাহলে তার সঠিক বিচার হবে। কেউ পালিয়ে বাঁচতে পারবে না।”

Advertisement

মুখ্যমন্ত্রীর সভা প্রসঙ্গে তিনি বললেন,”লোকজন হবেনা মুখ্যমন্ত্রীর সভায়। দরকার পড়লে আমরা লোক পাঠাতে পারি। তাদের মুখ্যমন্ত্রীর কিছুটা সুবিধা হবে। সুশান্ত ঘোষ কোর্টের নির্দেশে ঘরে ফিরছেন। আগে যা হয়েছে সেটা ভুলে যান। লোকের কাছে প্রায়শ্চিত্ত করুন। সব কিছু নতুন করে আবার রাজনীতি শুরু করুন।”