“চালুনি নাকি আবার সুচের বিচার করে”, রাজীব বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে বেফাঁস মন্তব্য অরূপ রায়ের

Advertisement

Advertisement

রাজিব বন্দ্যোপাধ্যায়ের বিস্ফোরক মন্তব্যের পর এবার তাকে নাম না করে কড়া ভাষায় আক্রমণ শানালেন তৃণমূলের বেশ কয়েকজন উচ্চপদস্থ নেতা। মন্ত্রিসভার সদস্য অরূপ রায়, পুরমন্ত্রী ফিরহাদ হাকিম সহ অনেকেই তার বিরুদ্ধে কথা বলেছেন।

Advertisement

এদিন রাজিবের নাম না করে অরূপ রায় বললেন,”চালুনি আবার সুচের বিচার করে। চোরের মায়ের বড় গলা। দলে থেকে ব্ল্যাকমেইলিং করা যাবে না।” গত শনিবার রাজীব বন্দ্যোপাধ্যায় দলের বিরুদ্ধে মন্তব্য করেছিলেন,”দলে তিনি গুরুত্ব পাচ্ছেন না। বরং দুর্নীতিগ্রস্ত এবং স্তাবক নেতারা উপরের দিকে রয়েছেন।”এই দিন সেই মন্তব্যের বিরোধিতা করে এই অরূপ রায় এই কথাগুলি বলেন।

Advertisement

অরূপ রায় এদিন আরো বলেন,”দলে অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তি আছেন যারা নিঃস্বার্থভাবে কাজ করছেন। তারা মন্ত্রীও নন আবার বিধায়ক ও নন। কিন্তু এই দলে একজন আছেন যারা কিছু ত্যাগ না করে শুধুমাত্র নিতে এসেছেন। ” তৃণমূলের থেকে দলত্যাগ প্রসঙ্গে অরূপ রায় বললেন,”তৃণমূল হলো জনসমুদ্র। সমুদ্রের জল কখনো কম হয়না।”

Advertisement

অন্য দিকে রাজিব বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্য প্রসঙ্গে ফিরহাদ হাকিম বললেন,”রাজীব বন্দ্যোপাধ্যায় দলে আছেন। তিনি পরবর্তীকালে দলেই থাকবেন। উনি একজন পরিনত নেতা। গ্যাস খাবেন না বলেই মনে করি।” প্রসঙ্গত, শনিবার রাজীব বন্দ্যোপাধ্যায় এর বেসুরো মন্তব্যের পরে এদিন সারা উত্তর কলকাতার বিভিন্ন জায়গায় তার নামে পোস্টার পরে। তবে এই বিষয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় এর তরফ থেকে এখনও কোনও মন্তব্য পাওয়া যায়নি।

Recent Posts