‘দিলীপ ঘোষকেই গুলি করে মারা উচিত’, ফের জাত চেনালেন অনুব্রত মন্ডল

Advertisement

Advertisement

বিজেপি সভাপতি দিলীপ ঘোষের পাল্টা দিতে গিয়ে নিজেই বিপদে পড়লেন অনুব্রত মন্ডল। দিলীপ ঘোষের গুলি চালানো প্রসঙ্গে বলতে গিয়ে এদিন ‘কেন্দ্রীয় সরকারের দিলীপ ঘোষকেই গুলি করে মারা উচিত’ বলে মন্তব্য করে বিতর্কে জড়ালেন তৃণমূল নেতা। এদিন বীরভূমের লাভপুরে একটি সভামঞ্চ থেকে একথা বলেন তিনি। অনুব্রত মন্ডল বলেন, ‘কেউ যদি সরকারি সম্পত্তি নষ্ট করেছেন তাহলে তিনি দিলীপ ঘোষ নিজেই। তাই কেন্দ্রীয় সরকারের দিলীপ ঘোষকেই আগে গুলি করে মারা উচিত।’

Advertisement

এর আগে গতকাল নদীয়ায় একটি সভা থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘এই রাজ্যে একটাও গুলি চলেনি, এফআইআর হয়নি, পুলিশ কাউকে গ্রেপ্তারও করেনি। বিক্ষোভকারীরা মানুষের করের টাকায় রেল, রাস্তা নষ্ট করেছে। উত্তরপ্রদেশ, অসম, কর্ণাটকে আমাদের সরকার এদের গুলি করে মেরেছে। তুলে নিয়ে গিয়ে জেলে ভরেছে, কেস দিয়েছে।’ এই মন্তব্য করার পর থেকেই রাজ্য রাজনীতিতে চাপ বেড়েছে দিলীপ ঘোষের। বিজেপির ভিতরে বাইরে তাকে নিয়ে বিক্ষোভ দেখানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন : ফের বেলাগাম দিলীপ ঘোষ, লাঠি-গুলি মেরে জেলে ঢোকানোর হুমকি দিলেন বিরোধীদের

Advertisement

দিলীপ ঘোষের এই মন্তব্য প্রসঙ্গে বিজেপির আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় তাকে দায়িত্বজ্ঞানহীন বলেছেন। এবার দিলীপ ঘোষকে আক্রমণ করলেন তৃণমূলের অনুব্রত মন্ডল। দিলীপ ঘোষকে এই ধরণের মন্তব্য করার জন্য ইতিমধ্যেই সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। অনুব্রত মন্ডল এধরণের মন্তব্য করার জন্য আগেও বিতর্কে জড়িয়েছেন, এবার তিনি আবারও একবার বিতর্কে জড়ালেন তা বলাই চলে।

Recent Posts