নিউজপলিটিক্সরাজ্য

করোনার ভ্যাকসিন না আসলেও, তৃণমূল ভাইরাসের ভ্যাকসিন এসে গেছে, সেটা হল বিজেপি: দিলীপ

Advertisement

বিধানসভা নির্বাচনের আগে ক্রমাগত দলবদল নিয়ে তোলপাড় পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহল। একের পর এক তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগ দিয়ে চলেছেন। শুভেন্দু অধিকারী থেকে শুরু করে আরো অনেকেই যোগদান করেছেন ভারতীয় জনতা পার্টিতে। আর সেই নিয়ে রীতিমতো চাপে রয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন শাসকদলের ঘরের ভাঙ্গন এর ইস্যুকে হাতিয়ার করে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপ এদিন বললেন,”দিদিমণি র চেহারা টা দেখেছেন, দেখলে কষ্ট হয়। নাওয়া-খাওয়া উঠে গিয়েছে। চিন্তায় শুকিয়ে যাচ্ছেন। এবেলা ওবেলা লোকজন দল ছেড়ে চলে যাচ্ছেন।” পাশাপাশি তিনি নাম না করে ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় কেও কটাক্ষ করেছেন। দিলিপের কথায়,”এত মানুষ ভোট দিয়ে দিদিকে জেতালো, আর দিদি সরাসরি একজনেরই পিসি হয়ে গেলেন। তাহলে আমরা কি বানের জলে ভেসে এলাম?”

তৃণমূল সরকারের সমালোচনা করে এদিন দিলীপ বলেন,”এই সরকার কোনো কাজ করেনি। গরীব মানুষের জন্য মোদীজী যা টাকা পাঠিয়েছেন সব এই সরকার লুট করেছে। তৃণমূলের সমস্ত নেতা একে একে বড়লোক হয়েছে। আর সাধারণ মানুষের কথা ভাবেনি। কাটমানি টাকা কালিঘাটেও গেছে। বিজেপি ক্ষমতায় এলে এসব কিছু হবে না। সরকার পাল্টালে সবকিছুর তদন্ত হবে। সবকটাকে আমরা জেলে পাঠাবো। করণা ভাইরাসের ভ্যাকসিন এখনো পর্যন্ত আবিষ্কার হয়নি। কিন্তু তৃণমূল ভাইরাসের ভ্যাকসিন আবিষ্কার হয়ে গেছে, সেটা হলো ভারতীয় জনতা পার্টি। সেই ভ্যাকসিন এসে তৃণমূল ভাইরাসকে আগামী মে মাসে বিদায় করবে।”

Tags

Related Articles

Back to top button