কলকাতানিউজরাজ্য

বিজেপিকে ভয় পেয়েছেন মমতা, নবান্ন অভিযান নিয়ে কড়া মন্তব্য দিলীপ ঘোষের

Advertisement

স্যানিটাইজেশনের জন্য আগামি ২ দিন বন্ধ থাকবে রাজ্যের সচিবালয়, নবান্ন। অবশ্য সেই নিয়ে পালটা যুক্তি দিয়েছে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তার মন্তব্য ভয় পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, আজই জানানো হয়েছে বৃহস্পতিবার ৮ অক্টোবর এবং  ৯ অক্টোবর শুক্রবার স্যানিটাইজেশনের জন্য বন্ধ থকবে নবান্ন এবং রাইটার্স বিল্ডিং। অন্যদিকে গতকালই বিজেপি গেরিলা কায়দায় নবান্নে যাওয়ার পরিকল্পনা করে।

তারা জানিয়েছিলো এই মিছিল ছাড়াও থাকবে ৪টি বড় মিছিল ও ছোট ছোট বেশ কয়েকটি মিছিল। রাজ্য অফিস থেকে মিছিলের নেতৃত্ব দেবেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত, রবিবার রাত আটটা নাগাদ টিটাগড়ের বিজেপি পার্টি অফিসে গুলিবিদ্ধ হয়েছিলেন ব্যারাকপুরের ডাকসাইটে বিজেপি নেতা মণীশ শুক্লা।এরপরেই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু রাত সওয়া দশটা নাগাদ বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

এই ঘটনায় পরিস্থিতি এতোটাই উত্তপ্ত হয়ে যায় যে বিটি রোড জুড়ে অবরোধ শুরু হয়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় কমব্যাট ফোর্স। ইতিমধ্যেই সিআইডি আধিকারিকরা আজ দুপুরেই ঘটনাস্থলে যান, পুরো এলাকা খতিয়ে দেখেন।

এই নিয়ে দিলিপ ঘোষ অবশ্য বলেন, ”উনি পালাতে চেয়েছেন। বিজেপির মুখোমুখি হওয়ার ক্ষমতা নেই। পারবেন না বলেই দরজা বন্ধ করে পালাচ্ছেন। আমরা এত সহজে ছেড়ে দেব না। দুর্নীতি ও হিংসার জবাব দিতে হবে।” বিজেপির মিছিলের কথা মাথায় রেখেই আগামি কাল শহরের হাওড়াগামী সব পথে কড়া নজরদারি চালাবে পুলিস। মেয়ো রোড, হেস্টিংস, স্ট্র্যান্ড রোড, রানি রাসমণি রোড, ফোরশোর রোডে থাকবে ব্যারিকেড এছাড়াও মোতায়েন থাকবে ৩ হাজার পুলিশ।

Tags

Related Articles

Back to top button