ভাইরাল & ভিডিও

‘দিল হে ছোটা স্যা’ দুই ভাষাতে দুর্দান্ত গান গাইল ছোট্ট একরত্তি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও



বর্তমানে সামাজিক মাধ্যমের প্ল্যাটফর্ম আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে নিত্যনতুন কোনো না কোনো বভিডিও ভাইরাল হয়ে থাকে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মকে অনেকে নিজেদের প্রতিভা প্রদর্শন করে থাকেন। এবং বাকি নেট ইউজাররা তাঁদের সেই প্রতিভাকে কদর করেন।

সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রাম, ফেসবুক আর ট্যুইটারের দৌলতে আমরা ঘরে বসেই মোবাইল স্ক্রোল করে নানা মজার জিনিস দেখতে পাই। শুধু মজার জিনিস নয়, গোটা বিশ্বে কি হচ্ছে তার খুঁটি নাটি জানা যায়। বর্তমান প্রজন্ম সামাজিক মাধ্যমেই নিজেদের সব বিনোদন খুঁজে পায়।

আর তাই টার্চ স্ক্রিন স্মার্ট ফোনের চাহিদা বাজার দিন দিন বাড়ছে। বহু ছেলে মেয়ে থেকে বুড়ো সকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের ক্রিয়েটিভিটি তুলে ধরে। কেউ ভালো গান গাইছে, কেই ভালো ছবি তুলছে তো কেউ ভালো রান্না করছে। আর তাঁদের প্রতিভার কদরও করছে সাধারণ মানুষ থেকে সেলিব্রেটিরা। আর নিমেষে ভাইরাল হচ্ছে। গোটা পৃথিবীর মানুষ তা দেখতে পাচ্ছে।

সম্প্রতি তেমনই একটি ভিডিও বেশ ভাইরাল হয় নেট দুনিয়াতে। এ আর রাহমানের গাওয়া জনপ্রিয় গান ‘দিল হে ছোটা স্যা ‘ গান গাইলেন ছোট্ট মেয়ে প্রজ্ঞা মেধা সরকার। শুধু হিন্দিতে নয় তামিল ভাষাতে গলা ছেড়ে গাইলো এই খুদে। বয়স চার কিন্তু এখন গান গাইতে খুব ভালোবাসে এই মিষ্টি মেয়েটি। খুদের গলায় যেন সুর, তাল, লয় ছন্দের বন্যা। মুখে এখনও তার আদো আদো কথা, কিন্তু তারই মাঝে যখন ছোট্ট প্রজ্ঞা গান ধরে তখনই  বহু নেটিজেনদের মন জয় করে নিয়েছে। হাজার হাজার নেটিজেন এই খুদেকে ভালোবাসা জানিয়েছে। তুমুল ভাইরাল হয় এই মিষ্টি মেয়ের মিষ্টি গানের ভিডিও।

Related Articles

Back to top button