বিনোদন

স্টেপ মাদারের গল্প এবার হিন্দিতে, Ullu, Alt Balaji ভুলে মানুষ এখন দেখছেন এই OTT’র বোল্ড ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

রোমান্স এবং ওয়েব সিরিজের ১৮+ দৃশ্যের ক্ষেত্রে ডিজি মুভিপ্লেক্স অ্যাপ বর্তমানে Ullu, এমএক্স প্লেয়ার কিংবা Alt বালাজির মতো অ্যাপ্লিকেশনগুলিকে একটি বড় প্রতিযোগিতা দিচ্ছে। সম্প্রতি ‘লায়লা ও লায়লা’ এবং ‘মেরা বাপ তেরি মৌসি’র মতো সাহসী সিরিজ চালু করার পর গত ২৯ জুলাই এই অ্যাপে মুক্তি পেয়েছে আরও একটি ওয়েব সিরিজ, যা রোমান্স ও উষ্ণ দৃশ্যে পরিপূর্ণ। এই ওয়েব সিরিজটির নাম- ‘Pyasi Pushpa’। ‘ পিয়াসী ঔষায়’ সিরিজটি রোমান্স, কমেডি, ড্রামা এবং সাহসী দৃশ্যে পূর্ণ। এটা বলাই যায় যে নির্মাতারা দর্শকদের প্রশংসা অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করেছেন। ইউটিউবে ট্রেলার দেখে আপনি এই ওয়েব সিরিজের গল্প সম্পর্কে ধারণা লাভ করতে পারবেন। ট্রেলার দেখার পর আপনিও দ্রুত এই ওয়েব সিরিজ দেখার জন্য উদগ্রীব হয়ে উঠতে পারেন।

Advertisement
Advertisement

 

Advertisement

 

এই অ্যাপে প্রতি সপ্তাহে ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে এবং দর্শকরা এই অ্যাপ্লিকেশনটি খুব পছন্দ করতে শুরু করেছে। এই ওয়েব সিরিজের গল্পের ব্যাপারে এবার আশা যাক। এই ওয়েব সিরিজটি একটি মেয়েটি পুষ্পাকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। তার প্রথম স্বামীর মৃত্যুর পরে, সে প্রীতম নামে এক ব্যক্তিকে বিয়ে করে। যার ইতিমধ্যে একটি পুত্র ‘টিটু’ রয়েছে। কিন্তু বিয়ের কয়েক দিন পরে, পুষ্পা দেখতে পান যে তার দ্বিতীয় স্বামী বিছানায় তার যৌন আকাঙ্ক্ষা পূরণ করতে সক্ষম নয়। এভাবে কয়েকদিন চলতে থাকে, তারপর একদিন পুষ্পা দেখতে পান তার সৎ ছেলে ‘টিটু’ তাকে গোপনে পাওয়ার ব্যাপারে বেশ উদগ্রীব।

তিনি তৎক্ষণাৎ টিটুকে বুঝতে পারেন এবং প্রীতমের কাছ থেকে গোপনে টিটুর সাথে সম্পর্ক শুরু করেন। তাদের দুজনের যৌন জীবন ভালই চলে, কিন্তু একদিন প্রীতম তার ছেলে এবং স্ত্রীকে বিছানায় শারীরিক সম্পর্ক করতে দেখতে পেয়ে যান। বাকি গল্পটি জানতে হলে আপনি ‘ডিজি মুভিপ্লেক্স অ্যাপ’ সাবস্ক্রাইব করতে পারেন।

Recent Posts