×
দেশনিউজ

করোনাকে হারিয়ে জয়ী দিদি, খুশিতে উদ্দাম নাচ বোনের, দেখুন ভিডিও

Advertisement

গোটা দেশ জুড়ে করোনার থাবা প্রকট হচ্ছে ক্রমশ। ক্রমাগত আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে চলেছে। এই ভয়াবহ পরিস্থিতির মাঝে একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে মুখে চওড়া হাসি ফুটে উঠবেই। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন দিদি। করোনার সংক্রমণ থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরতেই বোন গান চালিয়ে আনন্দের সঙ্গে নাচতে নাচতে ঘরে প্রবেশ করালেন দিদিকে।

Advertisement

এমনই একটি ভিডিও রবিবার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন আইপিএস অফিসার দীপাংশু কাবরা। যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ওই ভিডিওটি এখনো পর্যন্ত ২২ হাজারের বেশি মানুষ দেখেছেন টুইটারে। করোনার সংক্রমণের খবর পাওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিদি। এরপর ভিডিওতে দেখা যাচ্ছে, করোনার যুদ্ধে জয়ী হয়ে যখন দিদি বাড়ির সামনে দাঁড়িয়ে আছেন তখন বোন নিজের মোবাইলে ‘চিলার পার্টি’ সিনেমার ‘টাই টাই ফিস’ গানটি ছেড়ে নাচতে নাচতে দিদিকে স্বাগত জানাচ্ছেন।

বোনের সঙ্গে করোনা যুদ্ধে জয়ী দিদিও তাল মেলালেন। এরপর মেয়েকে বরণ করে ঘরে তুললেন মা। আইপিএস অফিসার দীপাংশু কাবরা টুইটারে ভিডিওটি শেয়ার করার পর লিখেছেন, “করোনা যুদ্ধে জয়ী হয়ে ফেরার পর দিদিকে স্বাগত জানাচ্ছেন বোন”। দেশ জুড়ে প্রতিনিয়ত বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। তবে সুস্থ হওয়ার হার বেড়েছে একইভাবে, এমনটাই জানিয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক।

Advertisement

Related Articles

Back to top button