বলিউডবিনোদন

Amitabh Bachchan: রণবীর-দীপিকার ‘ব্যক্তিগত মুহূর্ত’-এ না বুঝেই প্রবেশ করেছিলেন বিগ বি..তারপর?



ভারতীয় দর্শকের প্রিয় রিয়ালিটি শো কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন গত মাসেই জমজমাট ভাবে শুরু হয়েছে। ইতিমধ্যে একের পর এক প্রতিযোগী হয় সিটে বসে বিগ বির কঠিন প্রশ্নের উত্তর দিয়ে লক্ষাধিক টাকা জিতে বাড়ি নিয়ে গিয়েছে। এই অনুষ্ঠানে প্রতি শুক্রবার থাকে নানান চমক। ‘শানদার শুক্রবার’-এর প্রতি পর্বে বিশেষ অতিথি হয়ে আসছেন বিভিন্ন তারকারা। এই শুক্রবার, অর্থাৎ শানদার শুক্রবার বিগ বি’র আসর জমাতে আসছেন বলি-সুন্দরী দীপিকা পাড়ুকোন এবং কোরিওগ্রাফার তথা পরিচালক ফারহা খান।

বিগত কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে এই বিশেষ পর্বের নানান প্রোমো হিসেবে ঘুরে বেরিয়েছে। ইতিমধ্যে এই পর্বের নানান ছোট ছোট টুকরো ভিডিও শেয়ার হয়েছে। আর এই ভিডিও নিয়ে উত্তেজনার পারদও চড়ে উঠেছে। দর্শকও এই বিশেষ এপিসোডটি পুরো দেখার জন্য অধীর অপেক্ষা করছেন। শেষ যে প্রোমোটি শেয়ার হয়েছে তাতে বিগ বি ভাগ করে নিয়েছেন দীপিকা ও রণবীরকে কেন্দ্র করে একটি মজার গল্প।

শেয়ার করা নতুন প্রমোর ভিডিয়োতে দেখা যাচ্ছে শো চলাকালীন গল্প আড্ডার ফাঁকে অমিতাভ পুরোনো গল্প শেয়ার করলেন। এই গল্প হল দীপ্স আর রণবীরকে ঘিরে। পুরোনো হলেও ভারি মজার গল্প। অমিতাভর ভাষায়, ‘‘আমিও এক দুর্ঘটনায় পড়েছিলাম।’’ অবশ্যব এই দুর্ঘটনার কথা বললেন। বিগ বি-র ব্যাখ্যার পর জানা যায় সেই ‘দুর্ঘটনা’ আসলে অন্য কিছু নয়, তিনি অজান্তে রণবীর-দীপিকার সাংকেতিক প্রেমালাপে ভুলবশত প্রবেশ ঘটিয়ে ফেলেছিলেন্ম তাও আবার একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে।

অভিনেত্রী এও জানান, সে যাত্রায় নেহাৎ স্ত্রী জয়া বচ্চন পাশে ছিল বলে বেঁচে গিয়েছিলেন তিনি। কী সেই দুর্ঘটনা? খোলসা করে বলা যাক। এই ঘটনাটি ঘটেছিল দুই তারকার বিয়ের আগে, অর্থাৎ ২০১৮ সালের আগে এক পুরস্কার বিতরণী মঞ্চে৷ সেই অনুষ্ঠানে রণবীর রাজকীয় ভাবে প্রবেশ করেছিলেন একটি ক্রেনে চড়ে। ক্রেন যখন তাঁর থেকে সামান্য দূরে তখন রণবীর অমিতাভর দিকে তাকিয়ে তর্জনী ও মধ্যমা দিয়ে নানান ভাবে ইশারা করেন। ইশারাটি অভিনয় করে দেখাতে দেখাতে বিগ বি বললেন রণবীর আমার দিকে এই প্রোমোতে তাকিয়ে তিনি এ রকম করলেন। আমি জানি না, এর অর্থ কী।’’ তারপর তিনি বলেন, নিজের অজ্ঞতা ঢাকতে এবং পরিস্থিতি সামাল দিতেই তিনিও রণবীরের মতো একই ইশারা রণবীরের দিকে ছুড়ে দিলেন।

খানিকক্ষণ এই আদান প্রদান চলার পর অমিতাভের ভুল সংশোধন করে দেন তাঁর স্ত্রী জয়া দেবী। অমিতাভ জায়া তাঁর কানে ভীষণ আস্তে আস্তে কানের কাছে এসে বললেন এটা তাঁর জন্য ও করছে না। অমিতাভ যখন চমকে উঠে জানতে চাইলেন, ‘‘তা হলে?’’ জয়া দেবী তখন নির্দেশ করেন তাঁর পাশে, যেখানে বসেছিলেন দীপিকা। বিগ বি’র মুখে এই গল্প শুনে হেসে লুটোপুটি খাচ্ছে দুই অতিথি তারকা। এ ছাড়াও এই পর্বে থাকছে নানান চমক। তবে এই ভিডিও শেয়ার অনুগামীরা বেশ পছন্দ করেনন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Related Articles

Back to top button